দুশ্চিন্তায় আছেন ববিতা

পৃথিবীব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় চিত্রনায়িকা ববিতা খুব দুশ্চিন্তায় আছেন। কারণ তার দুই ভাই ও বোন সুচন্দা রয়েছেন আমেরিকায়। এছাড়া তার একমাত্র ছেলে রয়েছেন কানাডায়। তাই করোনার এই সময়ে দুশ্চিন্তার শেষ নেই এই অভিনেত্রীর। 

দোয়া চেয়ে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী এ অভিনেত্রী বলেছেন, সবাই আমার ছেলে এবং আমার ভাই-বোনদের জন্য দোয়া করবেন। তারা সবাই যেন ভালো থাকেন। সেই সঙ্গে আল্লাহ যেন আমাদের সবাইকে করোনা মুক্ত রাখেন।

ববিতা আরো বলেন,  একটাই প্রার্থনা, আমাদের দেশে করোনা যেন খুব বেশি প্রভাব ফেলতে না পারে। সাধারণ মানুষ যেন যথাযথভাবে সাহায্য-সহযোগিতা পেয়ে বেঁচে থাকতে পারেন। আল্লাহ সবাইকে সুস্থ রাখুন, ভালো রাখুন। 

জহির রায়হানের সংসার চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে ববিতার আত্মপ্রকাশ ঘটে ১৯৬৮ সালে। সত্যজিৎ রায়ের ‘অশনি সংকেত’ সিনেমার মাধ্যমে তিনি চলচ্চিত্রাঙ্গনে আলোড়ন সৃষ্টি করেছিলেন। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। 

১৯৭৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রবর্তনের পর টানা তিনবার শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান ববিতা। ১৯৮৬ সালে তিনি আরেকবার শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান। ১৯৯৭ সালে শ্রেষ্ঠ প্রযোজক এবং ২০০৩ ও ২০১৩ সালে দুবার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার লাভ করেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬-এ আজীবন সম্মাননায় ভূষিত হন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //