অসহায়-অসচ্ছলদের পাশে পপি

করোনা মহামারির সময়ে অসচ্ছল ও নিম্নবিত্ত পরিবারের মানুষেরা পড়েছে বিপাকে। তাই তাদের পাশে দাঁড়িয়েছেন সমাজের উচ্চবিত্তরা। শোবিজের তারকারাও বাড়িয়েছেন হাত। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিও অসহায়দের সাহায্য করছেন বিভিন্নভাবে। 

বর্তমানে খুলনায় নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছেন পপি। বাংলা নতুন বছরে তিনি খুলনায় ১ হাজার ১০০ অসচ্ছল অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু, সাবানসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

এই সহায়তাকে ত্রাণ বলতে চান না পপি। তার মতে এটি হলো রিটার্ন অব লাভ। মূলত মানুষের কাছ থেকে পাওয়া ভালোবাসার কিছুটা প্রতিদান দেয়ার চেষ্টা করে চলেছেন তিনি।

পপি বলেন, “আমি মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এটাকে ত্রাণ কিংবা সহায়তা না বলে ‘রিটার্ন অব লাভ’ বলা যেতে পারে। অভিনেত্রী হিসেবে সবার কাছে অনেক ভালোবাসা পেয়েছি। তারই কিছুটা প্রতিদান দেওয়ার চেষ্টা করছি, যদিও ভালোবাসার কোনো প্রতিদান হয় না। সবাই বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন এবং পরিবারকেও নিরাপদে রাখুন।”

এর আগে করোনা থেকে মুক্তির জন্য গ্রামের বাড়ি খুলনায় মসজিদ, মাদরাসা ও এতিমখানায় কোরআন খতম দিয়েছেন পপি। ৫০০ পরিবারকে খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেন। এরপর ঢালিউডের অসচ্ছল শিল্পীদের পাশেও দাঁড়িয়েছেন সাধ্যমতো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //