মনোবল বাড়াতে নওশাবার সৃজনশীল উদ্যোগ

ঘরবন্দী মানুষের মনোবল বাড়াতে এবার ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে অভিনেত্রী কাজী নওশাবা। আয়োজনের নাম ‘আর্ট ফর টুগেদারনেস’। স্লোগান ‘দূরে থেকেও জুড়ে থাকি’। 

এ অভিনেত্রীর সংগঠন ‘টুগেদার উই ক্যান’ আয়োজন করেছে এক সৃজনশীল প্রতিযোগিতার।  

এই প্রতিযোগিতায় বিশ্বের যেকোনো প্রান্ত থেকে যে কেউ কবিতা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, আলোকচিত্র, চিত্রকর্ম, ভাস্কর্য, অলংকরণ, কার্টুন পাঠাতে পারবেন। সেগুলোর মধ্যে থেকে সেরা কাজ বাছাই করবেন ওপার বাংলার জনপ্রিয় ব্যান্ড ‘চন্দ্রবিন্দু’র সুরকার ও গায়ক উপল সেনগুপ্ত, পাঞ্জাবি গায়ক রাজা কাশেফ, নির্মাতা নুরুল আলম আতিক, দীপংকর দীপন, অভিনেত্রী বন্যা মির্জা, কার্টুনিস্ট আহসান হাবিব, সাহিত্যিক আনিসুল হক, এনিমেটর ওয়াহিদ ইবনে রেজাসহ আরো অনেকে। 

এ বিষয়ে নওশাবা বলেন, ২৯ এপ্রিল পর্যন্ত [email protected] এই ঠিকানায় যে কেউ তাদের কাজ পাঠাতে পারবেন। শিল্পকর্মের পাশাপাশি নিজের নাম, বয়স, জাতীয়তা ও শিল্পীর ছবি সংযুক্ত করতে হবে। সেখান থেকেই প্রতিটি বিভাগের সেরাকে নির্বাচিত করবে বিচারকরা।

শুধু তাই নয়, নির্বাচিত শিল্পকর্ম নিয়ে প্রদর্শনীর আয়োজন করা হবে। অনলাইন প্ল্যাটফর্মে প্রচার হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, গান ও যন্ত্রসংগীত। এছাড়া সেরা গল্প ও কবিতা নিয়ে বই প্রকাশ করা হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //