পুরো রমজানে এফডিসিতে ইফতার পাঠাবেন নিপুণ

পবিত্র রমজান মাস উপলক্ষে মাসব্যাপী এফডিসিতে ইফতার পাঠাবেন চিত্রনায়িকা নিপুণ। এর আগে অসচ্ছল শিল্পীদের পাশেও দাঁড়িয়েছেন তিনি।

নিরাপত্তাকর্মীরাও এফডিসি পাহারা দিচ্ছেন। তাই তাদের জন্য ইফতারের ব্যবস্থা করছেন তিনি। মসজিদে নিয়মিত কোরআন তেলাওয়াত, জিকির ও দোয়া করা হচ্ছে। 


শনিবার রাতে তিনি ফেসবুকে লেখেন, “‌আলহামদুলিল্লাহ, আজ দ্বিতীয় রোজা শেষ করলাম। এই রমজানে প্রতিদিন এফডিসিসহ অন্যান্য জায়গার মোট ৩০ জন লোককে ইফতার করাবো ইনশাল্লাহ। আজ ১৮ বছর ধরে আমার পরিবার এটা করে আসছে, তার এই ধারাবাহিকতা আমি পালন করছি। দোয়া করবেন যেন এই দুর্যোগে ৩০ জন রোজাদারকে ইফতার করানোর তৌফিক আল্লাহ আমাকে এবং আমার পরিবারকে দান করেন।”

অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইল কেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন তিনি। করোনাভাইরাস পরিস্থিতির কারণে মার্চে কর্মীদের অগ্রিম বেতন দিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ করে রেখেছেন। এখনো তাদের খোঁজ-খবর রাখছেন বলে জানান।


ফেসবুকে ছবি শেয়ার করে নিপুণ লেখেন, “আমি আমার প্রতিষ্ঠান টিউলিপ নেইলস অ্যান্ড স্পার কর্মীদের খোঁজখবর নিয়ে এবং আমার আশপাশের মানুষদের সাহায্য সহযোগিতা করেছি। ইনশাল্লাহ এই দুর্যোগপূর্ণ সময় আমি তাদের পাশে থাকবো। আজ আমার কর্মীদের অল্প কিছু বাজার পাঠালাম।”

অসহায় শিল্পী ও কর্মীদের পাশে দাঁড়ানো ছাড়াও শবে বরাতের রাতে বনানী থানার ৭০ জন পুলিশের জন্য রান্না করে খাবার পাঠান নিপুণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //