অবশেষে খোঁজ মিললো ‘নতুন’ বুবলির

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলির। সর্বশেষ ‘ক্যাসিনো’ সিনেমার সেটে দেখা গিয়েছিল তাকে। এরপর লাইট-ক্যামেরা-অ্যাকশন; ফিল্মপাড়ায় তাকে আর দেখা যায়নি। শুধু তাই নয়, ঘরের বাইরে কোথাও দেখা যায়নি বুবলীকে! একেবারে লাপাত্তা!

হঠাৎ ফেসবুকে পাওয়া গেলো ‘নতুন’ বুবলীকে। আড়াল থেকেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে শবনম বুবলি ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ছবিতে একেবারে ভিন্ন এক বুবলিকে দেখা গেছে। ছিপছিপে শরীরে লাস্যময়ী রূপে নতুন এক বুবলি ক্যামেরাবন্দি হয়েছেন। ক্যাপশনে লিখেছেন—‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

এর আগে গুঞ্জন শোনা যায়, এক চিত্রনায়কের সঙ্গে ঘর বেঁধেছেন বুবলি। শুধু তাই নয়, তাদের সংসার আলো করে আসছে সন্তান। আর এ কারণেই নাকি মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন এই নায়িকা। যদিও এ প্রসঙ্গে সেই নায়ক এবং বুবলীর কোনো মন্তব্যই পাওয়া যায়নি। বিশেষ করে বুবলি নিজেকে একেবারে ঘরবন্দি করে ফেলেন।

এদিকে গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বুবলি। কিন্তু তার মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শবনম বুবলি। এতে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বুবলি অভিনীত ১০টি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে মোট ৯টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //