করোনায় আক্রান্ত কাজী হায়াত হাসপাতালে ভর্তি

করোনাভাইরাসে আক্রান্ত ঢাকাই সিনেমার নন্দিত পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) জানা গেছে, এই পরিচালকের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সদস্য ও কাজী হায়াতের শিষ্য পরিচালক মোস্তাফিজুর রহমান মহারাজ।

তিনি বলেন, করোনা আক্রান্ত হলেও এতদিন বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন কাজী হায়াৎ। কিন্তু তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিল না। বরং অবস্থা খারাপের দিকে যাচ্ছে। তাই ডাক্তারের পরামর্শে মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালের সাধারণ কেবিনেই কাজী হায়াতের চিকিৎসা চলছে।

গত ২ মার্চ করোনা প্রতিরোধী টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ ও তার স্ত্রী। এরপর গত ৬ মার্চ থেকে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন তিনি। এ কারণে ৮ মার্স সকালে স্ত্রীসহ করোনা পরীক্ষা করেন তিনি। সে সন্ধ্যায়ই এর ফল আসে। এতে দুজনেরই ফল পজিটিভ আসে।

গত ২৭ ফেব্রুয়ারি হিরো আলমের সিনেমা ‘টোকাই’-এর শুটিং করেছেন কাজী হায়াৎ। এছাড়াও কয়েকদিন ধরে এফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন তিনি। সেখান থেকে অসতর্কতাবশত তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন বলেও জানা যায়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh