সুশান্তের মৃত্যু মামলায় তার বন্ধু সিদ্ধার্থ গ্রেফতার

সুশান্ত সিং রাজপুত ও সিদ্ধার্থ পিঠানি

সুশান্ত সিং রাজপুত ও সিদ্ধার্থ পিঠানি

২০২০ সালে মারা যান বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। সেই তদন্ত চলছে এখনও। সম্প্রতি নতুন এক মোড় নিল এই ঘটনা। এবার তার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে হায়দরাবাদ থেকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার সূত্রে জানা যায়, শুরু থেকেই সিবিআই এবং এনসিবির নজরে ছিলেন সিদ্ধার্থ। একাধিকবার জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলো। এ বার সুশান্তের মৃত্যুবার্ষিকীর ঠিক আগেই তদন্তের নতুন দিক খুলে গেল।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের খবরে প্রকাশ হয়েছে, শিগগিরই আদালতে তোলা হবে সিদ্ধার্থকে গত বছর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সুশান্তের মৃত্যু তদন্তে সামনে উঠে আসে মাদকের সংশ্লিষ্টতা।

সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সিদ্ধার্থ। অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও ঘনিষ্ঠ বন্ধু তিনি। অভিনেতার মৃত্যুর পর রিয়ার কল রেকর্ড থেকে জানা গিয়েছিল সে বছরে সিদ্ধার্থের সঙ্গে প্রায় ১০০ বার কথা হয়েছে তার। কিন্তু বন্ধুর মৃত্যুর পর এই প্রসঙ্গ এড়িয়ে যান সিদ্ধার্থ।

গত বছর অক্টোবরে তদন্তের স্বার্থে সুশান্তের পরিচারক নীরাজের সঙ্গে দিল্লি গিয়েছিলেন সিদ্ধার্থ। জানা যায়, ১৬৪ ধারা অনুযায়ী দুজনের বয়ান রেকর্ড করবে সিবিআই। তবে এই প্রথম নয়, তার আগেও সুশান্ত মৃত্যু ঘটনা এই দুই প্রত্যক্ষদর্শীকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh