সাইবার থ্রিলার চলচ্চিত্রে সিয়াম আহমেদ

অভিনেতা সিয়াম আহমেদ

অভিনেতা সিয়াম আহমেদ

আইসিটি বিভাগের উদ্যোগে দেশে প্রথমবারের মতো নির্মিত হতে যাচ্ছে সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। দীপঙ্কর দীপনের পরিচালিত এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন এ সময়ের আলোচিত অভিনেতা সিয়াম আহমেদ।

সম্প্রতি একটি চ্যানেলের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই চলচ্চিত্রটির ঘোষণা দেন বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

গতকাল প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও অফিসে চুক্তিপত্র স্বাক্ষরিত করেন সিয়াম। সেখানে উপস্থিত ছিলেন- প্রযোজক মোহাম্মদ আলী হায়দার, সাদেকুল আরেফিন ও সহযোগী প্রযোজক শাহ আমীর খসরু।

সিনেমায় সিয়ামের চরিত্রের নাম লুমিন যে কিনা রাজশাহীর একজন তরুণ কম্পিউটার প্রোগ্রামার। চাকরির জন্য সিভি নিয়ে অন্যের কাছে না ঘুরে নিজেই একটি স্টার্ট আপ বানিয়ে অন্যদের চাকরি দেয়ায় বিশ্বাস করে আইটি জিনিয়াস লুমিন। তবে চরিত্রটি সরল নয়, একটু জটিল মনস্তত্বের।

পরিচালক দীপন জানান,বাংলাদেশ ও বিশ্ববাসীর কাছে ডিজিটাল বাংলাদেশের রূপান্তর ও সাফল্য তুলে ধরার পাশাপাশি সবার জন্য বিনোদনধর্মী হিসাবে সফল হওয়ার প্রত্যয় নিয়ে সিনেমাটি তৈরি হচ্ছে।

তিনি আরো জানান, পর্যায়ক্রমে চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রের সাথে খুব শিগগিরই চুক্তি স্বাক্ষরিত হবে। 

আগামী ২৪ জুন থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। সিনেমার চিত্রনাট্য, কাহিনী ও সংলাপ লিখেছেন দীপংকর দীপন। সহযোগিতা করেছেন আশা জাহিদ ও সাইফুল্লাহ রিয়াদ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh