সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করতে রাজি ভিসি কলিমউল্লাহ

 ‘শ্যুটার’ সিনেমার একটি দৃশ্যে ভিসি কলিমউল্লাহ। ছবি: সংগৃহীত

‘শ্যুটার’ সিনেমার একটি দৃশ্যে ভিসি কলিমউল্লাহ। ছবি: সংগৃহীত

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ ইস্যুতে ভরপুর সামাজিক যোগাযোগমাধ্যম। নতুন করে এ আলোচনা-সমালোচনার সঙ্গে যোগ হয়েছে ভাইরাল হওয়া কলিমউল্লাহ অভিনীত একটি চলচ্চিত্রের দৃশ্য। 

চলচ্চিত্রে ড. কলিমউল্লাহকে পুলিশের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা হিসেবে ওই দৃশ্যে দেখা যায়। তবে একজন ভিসি হিসেবে তিনি সিনেমায় অভিনয় করতে পারেন কি-না তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশ্ন উঠেছে।

ওই চলচ্চিত্রে অভিনয় বিষয়ে ড. কলিমউল্লাহ সংবাদমাধ্যমকে জানান, ফেসবুকে ভাইরাল ভিডিওটি ব্যবসা সফল ‘শ্যুটার’ সিনেমার। এ সিনেমায় তিনি ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করেছেন বলেও জানান।

প্রস্তাব পেলে চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করার ইচ্ছা বিষয়ে জানতে চাইলে ড. কলিমউল্লাহ জানান, কোন পরিচালক যদি এমন প্রস্তাব দেন, তাহলে সানন্দে গ্রহণ করবো।

বুলবুল ললিতকলা একাডেমিতে পড়ার সময়ই তিনি অভিনয়সহ নাচ-গানের প্রতি আগ্রহী হয়ে ওঠেন বলেও গণমাধ্যমকে জানান ড. কলিমউল্লাহ। এছাড়াও তার পারিবারিক অনুপ্রেরণাও তাকে উৎসাহ যুগিয়েছে।

দায়িত্ব গ্রহণের পর থেকেই নানা কারণে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন ভিসি অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। এর আগে রাত ৩টায় ক্লাস নিয়ে আবারো নতুন করে আলোচনায় আসেন তিনি। গত বুধবারের এ ঘটনা পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে কলিমউল্লাহকে নিয়ে আরো বেশ ইস্যু ঘুরে বেড়াচ্ছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh