রিভেঞ্জের ফার্স্ট লুকে রোশান

চলতি বছরের শুরুতে প্রযোজক এমডি ইকবাল একসাথে তিনটি ছবির নাম ঘোষণা করেন। ছবিগুলো নিজেই পরিচালনা করবেন বলে জানান। তারমধ্যে অন্যতম একটি হলো ‘রিভেঞ্জ’।

এ ছবির নায়ক হিসেবে দেখা মিলবে জিয়াউল রোশানকে ও তার বিপরীতে অভিনয় করবেন নায়িকা শবনম বুবলী। এছাড়াও ছবিটিতে দেখা যাবে অভিনেতা মিশা সওদাগর ও সিমান্তকে।

কিছুদিন আগে জানা যায়, এখানে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে দীপা খন্দকারকে।

করোনা পরিস্থিতি বিবেচনায় খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে সিনেমাটির নির্মাণ কাজ। আর সেই ধারাবাহিকতায়  প্রকাশ করা হলো ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টার। ফার্স্ট লুক পোস্টারে ভরপুর একশন সিনেমার আভাস পাওয়া যাচ্ছে।

পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে দেখা গেছে চিত্রনায়ক রোশান কে। ছোট ছোট চুলের সাথে শীতল দৃষ্টি এবং সেই সাথে বাহুতে দুর্ভেদ্য ট্যাটো- সবমিলিয়ে প্রথমবার দেখা গেলো এই নায়ককে।

পোস্টারটি প্রকাশের পর রোশানকে নিয়ে আলোচনা শুরু হয়েছে চলচ্চিত্র বিষয়ক সোশ্যাল গ্রুপ গুলোতে। প্রকাশিত পোস্টারের ঘোষণা অনুযায়ী আগামী ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //