‘পরীমণি ভালো না খারাপ- এটা নিয়ে সবাই ব্যস্ত’

ঢাকাই চলচ্চিত্র নায়িকা পরীমণির গতকাল রাতে প্রধানমন্ত্রী বরাবর তার ফেসবুক পেজ থেকে চিঠি এবং সংবাদ সম্মেলনের পর থেকে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

যদিও সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি। ঘনঘন বিদেশ সফর, বিলাসী জীবনযাপন, পাঁচ তারকা হোটেলে জন্মদিন উৎসব এবং বাগদান করে বিয়ে ভাঙ্গা ও একদিনের নোটিশে সহকারী পরিচালককে বিয়ে করে আবার কয়েকদিনের মধ্যে ডিভোর্স- সবকিছু মিলিয়ে গণমাধ্যমে আলোচনা-সমালোচনায় থাকতে পছন্দ করেন পরী। 

তবে পরীর এই সংবাদ সম্মেলনের পর থেকে সাধারণ জনগণ নানান তীর্যক মন্তব্য দিয়ে ফেসবুকে ঝড় তুলছেন। আবার অনেকে বলছেন- দোষী ব্যক্তির শাস্তি হোক। 

পরীর ভাষ্যমতে, ক্লাবে তিনি স্বেচ্ছায় গিয়েছেন। গিয়ে অনাকাঙিক্ষত ঘটনার শিকার হয়েছেন। এমনকি তার যে আলোকচিত্রী বন্ধু অমি- যিনি তাকে নিয়ে গিয়েছিলেন, তিনিও সেখানে নিরব ছিলেন। আলোচিত এই নায়িকা আরো অভিযোগ করেছেন, থানা কিংবা এফডিসি যে সব জায়গায় গিয়েছিলেন অভিযোগ নিয়ে কেউ তাকে সহযোগিতা করেননি। 

তার এই অভিযোগের সত্যতা স্বীকার করে রাতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানিয়েছেন, পরীমণি আমাকে এই বিষয়টি জানিয়েছেন। জায়েদের সাথে ফোনে যোগাযোগ করে প্রশ্ন করলাম কেন তাকে আপনারা সহযোগিতা করলেন না? উত্তরে তিনি শুধু হেসে বললেন, অপেক্ষা করেন সব জানতে পারবে। 

এরই মধ্যে পরীর ঘটনায় বিনোদন সাংবাদিক ও বেশ কয়েকজন তারকাও ফেসবুকে নানা মন্তব্য করেছেন। উপস্থাপক, অভিনেতা ও মডেল ইমতু রাতিশ তার ফেসবুকে পোস্ট দিয়েছেন, ‘পরীমনি ঠিক না বেঠিক, ভাল না খারাপ- এটা নিয়ে সবাই ব্যস্ত। আসল ঘটনা পগার পাড়। ভাল্লাগছে ভাই ভাল্লাগছে। লিমন আহমেদ নামে বিনোদন সাংবাদিক তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘সাংবাদিকদের এড়িয়ে চলে, অশ্লীল গালাগাল করে, অপদস্ত করে আনন্দ মিললেও লাভ নেই। এখানেই ফিরে আসতে হয়।’

নাম প্রকাশে অনিচ্ছুক একজন পরিচালক এই প্রসঙ্গে বলেন, তিনি খুব উচ্চাভিলাসী। নিজের অভিনয় দক্ষতার চেয়ে নেতিবাচক সমালোচনায় থাকতে পছন্দ করেন। এটি সেরকমই একটি ঘটনা হতে পারে। 

তিনি আরো জানান, নায়িকাকে রাত ১২টা পর মদের বারে গিয়ে মিটিং করতে হবে কেন? ও এমন একটি মেয়ে যখন যে কাউকে ফাঁসিয়ে দিতে পারে। 

এদিকে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ফোনে জানান, আসল ঘটনা না জেনে কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। তাই আমরা ঘটনাটি জানার পর এ বিষয়ে কথা বলবো। 

গতকাল রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশিরভাগই একটি প্রশ্ন করে কমেন্ট করেছেন, রাত ১২টায় মিটিংয়ের জন্য ক্লাবে কেন?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //