পরীমণির অসুস্থতা নিয়ে ধূম্রজাল

বোট ক্লাব বিতর্কে আলোচনায় আসা নায়িকা পরীমণির অসুস্থতা নিয়ে ধূম্রজাল তৈরি হয়েছে। পরীমণির ঘনিষ্ঠদের কেউ কেউ দাবি করছেন, তিনি গত বৃহস্পতিবার থেকে করোনা উপসর্গে ভুগছেন। তার জ্বরের পাশাপাশি শ্বাসকষ্ট দেখা দিয়েছে। এ জন্য তিনি বাসায় প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন। তবে উপসর্গ থাকলেও এখনো করোনা পরীক্ষা করা হয়নি বলে জানা গেছে।

এ ব্যাপারে পরীমণিকে ফোন করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরীমণির সাথে ঘনিষ্ঠ একজন চলচ্চিত্র পরিচালক ও সিনিয়র একজন নায়িকা জানান, পরীমণি অসুস্থ নন। নানা কারণে তিনি এখন একটু ঝামেলামুক্ত থাকতে চাইছেন। যারা তার অসুস্থতার খবর রটাচ্ছেন এটা সঠিক নয়।

অপর দিকে পরীমণির ঘনিষ্ঠ আরেক নির্মাতা চয়নিকা চৌধুরীও অসুস্থতার বিষয়ে কিছু পরিষ্কার বলেননি। তিনি জানান, পরীমণির মন খুব খারাপ। ফেসবুকে অনেকে তার বাড়ির ঠিকানা দিয়ে দিয়েছে, ঘরে থরে থরে সাজানো মদের বোতলের ছবি দিয়েছে এবং কারণে সে খুব কষ্ট পেয়েছে।

উল্লেখ্য, গত রবিবার রাতে নিজের ফেসবুক পেজে নিজেকে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন পরীমণি। বোট ক্লাবের ঘটনার পর গত বুধবার পরীমণির বিরুদ্ধে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে। সেদিন রাতে গণমাধ্যমকে পরীমণি জানান, তিনি অল কমিউনিটি ক্লাবে গিয়েছিলেন সত্যি; কিন্তু অপ্রীতিকর কোনো ঘটনা ঘটাননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //