এবার মন্ত্রী চরিত্রে সেলিম

শহীদুজ্জামান সেলিম। ফাইল ছবি

শহীদুজ্জামান সেলিম। ফাইল ছবি

তরুণ প্রজন্মের জনপ্রিয় নাট্য নির্মাতা তপু খান প্রথমবারের মতো নির্মাণ করতে চলেছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের নতুন একটি ছবি। ছবিটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান এবং তার বিপরীতে আছেন আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। 

সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সিনেমার বেশির ভাগ শুটিং শেষ হয়েছে। আর কিছু দিনের মধ্যে পুরো সিনেমার কাজ শেষ হবে।

সিনেমাটি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘এটি এমন একটি সিনেমা যা তরুণদের মাঝে দেশপ্রেম জাগ্রত করবে। এই সিনেমা দেখে দেশের মানুষ বলতে পারবে; হ্যাঁ, আমিই লিডার, আমিই বাংলাদেশ’।

লিডার: আমিই বাংলাদেশ সিনেমায় শাকিবের সহ–অভিনেতা শহীদুজ্জামান সেলিম। এ সিনেমায় সেলিম একজন মন্ত্রী। এই সিনেমার পরিচালক তপু দেশের সমসাময়িক সমস্যার একটা চিত্র আঁকার চেষ্টা করেছেন। 

শাকিব ও সেলিম গত বছর ‘নবাব এলএলবি’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি ছবিটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। লকডাউনে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় ছবিটি দেখা থেকে বঞ্চিত হয়েছে দর্শক। তবে এই ছবিটি ওটিটিতে রিলিজ দেয়ার পর সেখানে ভালো সাড়া ফেলেছে। 

নতুন সিনেমায় শুটিং বিষয়ে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘টিমটা তারুণ্যনির্ভর। গতি আছে, স্বপ্ন আছে। আমার বিশ্বাস, সুন্দর কিছু একটা দর্শক পাবেন’। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh