এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেবেন পরীমণি

পরীমণি এবারও তার প্রিয় কর্মস্থল বিএফডিসিতে গরু কোরবানি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। গত পাঁচ বছরের ধারাবাহিকতা রক্ষা করে এবার ছয়টি গরু কোরবানি দেবেন বলে জানান ‘গ্ল্যামার গার্ল’খ্যাত এই চিত্রনায়িকা।

রঙিন পর্দায় শিল্পীদের অভিনয় দেখে দর্শক বিনোদিত হন। মনে হয়, রঙিন পর্দার মতোই তাদের বাস্তব জীবন। কিন্তু ক’জন শিল্পীর বাস্তব জীবন রঙিন? পর্দায় হাস্য-রসাত্মক দৃশ্যের আড়ালে অনেক শিল্পী-কলাকুশলী মানবেতর জীবন-যাপন করতে বাধ্য হন। বিষয়টি উপলব্ধি করে ২০১৬ সালে এফডিসিতে গরু কোরবানি দেয়া শুরু করেন পরীমণি।

সেবার একটি গরু কোরবানি দেন তিনি। এবার কয়টি গরু কোরবানি দেবেন জানতে চাইলে পরীমণি বলেন, ‘গত পাঁচ বছর এফডিসিতে কোরবানি দিচ্ছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোরবানি দেব। আমার ইচ্ছে- প্রতিবছর একটি করে গরু বাড়াবো ইনশাআল্লাহ।’

‘কোরবানি ঈদ সব সময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী মানবেতর জীবন-যাপন করেন। জানার পর থেকে এফডিসিতে কোরবানি দেই। যারা কোরবানি দিতে পারেন না, তাদের জন্যই এই উদ্যোগ।’ জানান পরীমনি। 

এই অভিনেত্রী এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন। তিনি বলেন, ‘যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব।’ তবে এবার সতর্কতার সঙ্গে কোরবানি দেবেন; স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করবেন বলে জানান তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //