চিত্রনায়িকা একার রিমান্ড চায় পুলিশ

চিত্রনায়িকা একা। ফাইল ছবি

চিত্রনায়িকা একা। ফাইল ছবি

হাতিরঝিলের নিজ বাসায় গৃহকর্মীকে নির্যাতন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় ঢাকাই সিনেমার অভিনেত্রী একাকে ছয় দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

রবিবার (১ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা চিত্র নায়িকা একাকে হাজির করে এই রিমান্ডের আবেদন করে হাতিরঝিল থানার পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষেতে কিছুক্ষণ পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে এই রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। এর আগে গতকাল শনিবার চিত্র নায়িকা 'একা'কে আটক করে হাতিরঝিল থানা পুলিশ।

এ বিষয়ে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গৃহকর্মীর অভিযোগের ভিত্তিতে একাকে আটক করা হয়েছে। গৃহকর্মী আমাদের কাছে যে অভিযোগ করেছেন,তা যাচাই-বাছাই করা হচ্ছে। অভিনেত্রী একা এখন হাতিরঝিল থানায় রয়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এসআই হারুন বলেন, ‘প্রথমে আমাদের কাছে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল আসে। ওই গৃহকর্মীই ৯৯৯-এ কল দিয়েছিলেন। তারপর পুলিশ হাতিরঝিল থানাধীন রামপুরা থেকে তাঁকে আটক করে।

এ দিকে তাঁকে আটকের পরে তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা,৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়।

চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে একার। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //