‘গলুই’তে জুটি বাঁধছেন শাকিব-পূজা

ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন ‘পোড়ামন ২’ খ্যাত অভিনেত্রী পূজা চেরীর সঙ্গে। দুজন প্রথম একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াবেন এস এ হক অলিক পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’তে। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে ঢালিউড পাড়ায়।

বিষয়টি নিয়ে সিনেমাটির পরিচালক এস এ হক অলিকের সঙ্গে কথা হয় ঢাকা পোস্টের। তিনি বলেন, ‘সত্যি কথা বলতে সিনেমাটি নিয়ে শাকিব খান ও পূজা চেরীর সঙ্গে আমাদের কথা হয়েছে। তবে সেটা এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। দুজন চুক্তি স্বাক্ষর করলেই বিষয়টিকে আমরা চূড়ান্ত হিসেবে ধরব। আর তখনই আনুষ্ঠনিকভাবে ঘোষণাটি জানাতে চাই।’

অলিক আরও বলেন, ‘চুক্তি হয়ে গেলে মহরত অনুষ্ঠান করে সবাইকে বিষয়টি জানানোর ইচ্ছা আমাদের। চুক্তি না হওয়া পর্যন্ত কিন্তু কোনো কিছুই চূড়ান্ত নয়।’

এটিই হবে শাকিব খান প্রথম অনুদানের সিনেমা। এই সিনেমার জন্য শাকিব খান তার পারিশ্রমিক অর্ধেক নেবেন বলেও শোনা যাচ্ছে।

পরিচালক অলিক আরও জানিয়েছেন, যথা সময়ে সবার সঙ্গে চুক্তি হয়ে গেলে সেপ্টেম্বরের ১০-১২ তারিখ থেকে জামালপুরে সিনেমাটির শুটিং শুরু হবে। সেখানে একটানা চলবে শুটিং।

শাকিব-পূজা ছাড়াও সিনেমাটির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বরেণ্য অভিনয়শিল্পী আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু। সিনেমাটির গান করবেন কুমার বিশ্বজিৎ ও হাবিব ওয়াহিদের মতো তারকারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //