অক্টোবরে শুটিংয়ে ফিরছেন পরীমণি

চিত্রনায়িকা পরীমণ

চিত্রনায়িকা পরীমণ

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণ। তিনি এখন জামিনে মুক্ত। আগেই জানা গিয়েছিল এই সময়ে তিনি চাইলে শুটিং করতে পারবেন। পরীমণি নিজেও শুটিংয়ে ফেরার ইচ্ছা প্রকাশ করেন। 

কারাগার থেকে মুক্ত হওয়ার পর এ নায়িকা গণমাধ্যমকে বলেন, আমি আর্টিস্ট। অভিনয়টাই পেশা। দ্রুতই কাজ শুরু করবো। তবে নির্দিষ্ট করে কবে শুটিং শুরু করবেন এ ব্যাপারে কিছু বলতে পারেননি তখন। এবার জানা গেলো সে তথ্য।

‘প্রীতিলতা’ সিনেমার মাধ্যমে অক্টোবরের শেষ সপ্তাহে শুটিং শুরু করতে যাচ্ছেন পরীমণি। সিনেমাটির শেষ ধাপের শুটিংয়ে অংশ নেবেন তিনি। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে এই শুটিং হবে। এরইমধ্যে তার প্রস্তুতি নিচ্ছেন এই চিত্রনায়িকা। 


সিনেমাটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানী বলেছেন, ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার। এই চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুতির দরকার আছে। তাই পরীমণিকে মানসিকভাবে প্রস্তুতির জন্য সময় দিচ্ছি আমরা। আগামী ২৪ অক্টোবর পরীর জন্মদিন। আমরা পরিকল্পনা করেছি তারপরই শুটিংয়ে যাব। মানে, অক্টোবরের শেষ সপ্তাহে বলা যায়। 

গোলাম রাব্বানীর রচনায় ‘প্রীতিলতা’ সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। গত বছরের নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হয়। রাজধানীর উত্তরা, তেজগাঁও ও পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়। সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে পরীমণি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল ও অন্যরা। 


সবশেষ ২৯ মে ‘মুখোশ’ সিনেমার শুটিং শেষ করেন পরীমণি। বর্তমানে পরীমণির হাতে আছে নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’ এবং নির্মাতা সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //