‘নূর’ সিনেমায় জুটি বাঁধলেন শুভ ও ঐশী

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মাণাধীন ‘নূর’ সিনেমায় জুটি বাঁধলেন আরিফিন শুভ ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। 

কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি এতে নির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করছেন শুভ। সিনেমাটিতে শুভ আরো অনেক আগেই যুক্ত হয়েছিলেন। তবে এ সিনেমায় শুভর সঙ্গী হচ্ছেন কে, তা এতদিন জানানো হয়নি। 

অবশেষে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া জানাল, এই সিনেমায় শুভর বিপরীতে দেখা যাবে ঐশীকে। কয়েক দিন আগেই তাকে চুক্তিবদ্ধ করানো হয়েছে।

সিনেমা প্রসঙ্গে ঐশী জানান, পাবনায় হবে সিনেমার দৃশ্যধারণ। চরিত্রটির জন্য ওডিশন দিতে হয়েছে তার।

ঐশী বলেন, ‘এই সিনেমায় যুক্ত হই কোরবানি ঈদের আগে। এর পর আমাদের স্ক্রিপ্ট পড়া ও ওডিশন শুরু হয়। যেদিন আমার প্রথম স্ক্রিপ্ট রিডিং ছিল, সেদিন স্ক্রিপ্ট পড়েই আমার মনে হয়েছে এই প্রজেক্টে কাজ না করতে পারলে আর কি হলো।’

তিনি আরো বলেন, ‘যখন আমি স্ক্রিপ্ট পড়ছিলাম, আমার মনে হচ্ছিল আমি যেন সবকিছু দেখতে পাচ্ছি। বই পড়েও কিন্তু আমাদের এই অনুভূতিটা হয়। আমার খুবই ভালো লেগেছে গল্পটা। আমার যেহেতু ভালো লেগেছে, আশা করি দর্শকদেরও ভালো লাগবে।’

ঐশীর চরিত্র নিয়ে রাফি বলেন, ‘এই চরিত্রটি খুঁজতে আমাদের বেশ বেগ পেতে হয়েছে। অনেকগুলো অডিশনের পর আমরা ঐশীকে পেয়েছি।’

নূর হবে সম্পূর্ণ রোমান্টিক সিনেমা। রাফি জানান, অনেকদিন পর রোমান্টিক সিনেমা নির্মাণ করছেন তিনি। প্রেমের যে পবিত্রতা, সিনেমাটির পোস্টার থেকে শুরু করে সবখানেই তার ছোঁয়া পাওয়া যাবে।

‘নূর’ আরিফিন ও ঐশী জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেন। দুই কিস্তির এ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //