সৌন্দর্য কি কাল হলো পূর্ণিমার

চিত্রনায়িকা পূর্ণিমা।

চিত্রনায়িকা পূর্ণিমা।

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সুদর্শনা এবং সফল চিত্রনায়িকা পূর্ণিমা। সৌন্দর্যে তিনি সময়ের যেকোনো নায়িকাকে টক্কর দিতে সক্ষম। নেটিজেনদের মতে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পূর্ণিমা আরো বেশি সুন্দরী হয়ে উঠছেন। তবে সেই সৌন্দর্যের কারণেই এবার বিপাকে পড়লেন নায়িকা। তাকে সন্দেহ করছে গোয়েন্দারা!

না, বাস্তবে অবশ্য এমনটা ঘটছে না। নতুন একটি ওয়েব ফিল্মেই এই প্রেক্ষাপট দেখা যাবে। যেটার নাম মুন্সিগিরি। নির্মাণ করেছেন আয়নাবাজি খ্যাত অমিতাভ রেজা চৌধুরী। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার। সেখানে সিনেমাটির টানটান উত্তেজনায় ভরা কিছু মুহূর্ত দেখা গেছে।

এই সিনেমার কেন্দ্রিয় চরিত্র তথা গোয়েন্দা মাসুদ মুন্সির ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তদন্তের একপর্যায়ে তার সন্দেহের তীর যায় পূর্ণিমার দিকে। সে কারণে চঞ্চলকে উদ্দেশ্য করে নায়িকা বলেন, সন্দেহটা কি আমাকে নিয়ে? দেখতে আমি সুন্দর বলে।

শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে মুন্সিগিরি ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে। ট্রেলার দেখে আঁচ করা যায়, এতে পূর্ণিমার স্বামীকে হত্যা করে কেউ। সেই হত্যাকাণ্ডের তদন্তই করতে আসেন মাসুদ মুন্সি বা চঞ্চল চৌধুরী।

সিনেমাটিতে পূর্ণিমা ও চঞ্চল ছাড়া আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, আহসান হাবিব নাসিম, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে এটি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //