নতুন সুখবর দিলেন শাবনূর

 অভিনেত্রী শাবনূর

অভিনেত্রী শাবনূর

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বাংলা চলচ্চিত্রে তার অবদান অনেক। এই নায়িকা দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের বাইরে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব শাবনূর। ভক্তদের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করেন তিনি।

তার সকল খবরাখবর ইনস্টাগ্রাম, ইউটিউব ও ফেসবুকে নিয়মিত আপডেট দিচ্ছিলেন। কিন্তু তাকে বিপত্তিতে ফেলে হ্যাকাররা। শুধুমাত্র ফেসবুক ছাড়া সকল সামাজিক মাধ্যমের নিয়ন্ত্রণ চলে যায় হ্যাকারদের কাছে। তবে স্বস্তির খবর হচ্ছে ইউটিউব বাদে সকল সোশ্যাল মাধ্যমের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছেন এই নায়িকা।

এক ফেসবুক বার্তায় শাবনূর নিজেই এ খবর জানিয়েছেন। নায়িকা জানান, সবার অবগতির জন্য জানাচ্ছি যে, আমার ফেসবুক আইডি, পেইজ ও ইনস্টাগ্রামের পূর্ণ নিয়ন্ত্রণ ফিরে পেয়েছি। যদিও আপনারা লক্ষ্য করেছেন হ্যাকিংয়ের কারণে ইউটিউব চ্যানেলটি হারিয়েছি।

শাবনূর আরও জানান, হ্যাকাররা আমার ইউটিউব চ্যানেলটি নষ্ট করতে পারলেও আমাকে আপনাদের থেকে দূরে সরাতে পারবে না, ইনশাআল্লাহ। আমি শিগগিরই ফিরছি আপনাদের মাঝে নতুন ইউটিউব চ্যানেল নিয়ে, সঙ্গেই থাকুন। আর কৃতজ্ঞতা সবার প্রতি, যারা আমার সঙ্গে রয়েছেন।

উল্লেখ্য, অনেক দিন ধরে চলচ্চিত্রের বাইরে থাকলেও জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি শাবনূরের। সে সুযোগ নিয়ে তার নামে বহু ভুয়া আইডি ও পেইজ খুলে ছিল অনেকে। এতে নানা ধরণের প্রতারণার শিকার হচ্ছিল মানুষজন। সে জায়গা থেকে এবং ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলার জন্য সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হন তিনি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //