এবার নুসরাত ফারিয়ার ‘হাবিবি’ ধামাকা

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সৌন্দর্য আর অভিনয় দিয়ে হৃদয় কেড়েছেন লাখো ভক্তদের। ঢালিউডের পাশাপাশি ওপার বাংলাতেও অভিনয় করে যাচ্ছেন নুসরাত। এপার বাংলা-ওপার বাংলা মিলে বেশ কয়েকটি আলোচিত ছবিও উপহার দিয়েছেন তিনি।

শুধু অভিনয়েই নয়, উপস্থাপনাও বেশ পারদর্শী নুসরাত। এই দুই গুণের বাইরেও আরও একটি বিশেষ গুণ আছে তার। আর সেটি হল গান গাওয়া। নিজের কণ্ঠে এর আগেও দুটি গান গেয়েছেন তিনি।

২০১৮ সালে ভক্তদেরকে ‘পটাকা’ শিরোনামের একটি গান প্রথম গান উপহার দেন। এরপর ২০২০ সালে আসে তার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। দুটি গানই ব্যাপক আলোচিত হয়েছে।

এবার নতুন গান অর্থ্যাৎ তৃতীয় গান নিয়ে হাজির হচ্ছেন এ নায়িকা। গানের নাম ‘হাবিবি’। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই এর ইঙ্গিত দিয়েছেন। শনিবার (২৩ অক্টোবর) রাতে একটি ছোট্ট টিজার শেয়ার করেন তিনি। যেখানে অ্যারাবিক ধাঁচের মিউজিকের সঙ্গে ‘হাবিবি’ নামটি ভেসে উঠেছে।

ভিডিওটির ক্যাপশনে নুসরাত ফারিয়া প্রশ্ন ছুঁড়ে দিয়ে লিখেছেন, ‘কী হতে পারে বলুন তো?’ হ্যাশট্যাগে যুক্ত করেছেন ‘হাবিবি’ নামটি।

ফারিয়ার রহস্য অনেকটাই খোলাসা হয় ভিডিওর কোণে থাকা একটি লোগো দেখে। সেটা হলো এসভিএফ মিউজিক। কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মিউজিক বিভাগের লোগো এটি। অর্থাৎ তাদের ব্যানারেই আসছে ফারিয়ার নতুন গান। আগের দুটি গানও এসভিএফের মাধ্যমে প্রকাশ করেছিলেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //