‘অহংকারী বউ’ মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি  ‘অহংকারী বউ’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী।

গত সোমবার (১ নভেম্বর) মাহি এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান নির্মাতা চয়নিকা। তার পরিচালনায় এবারই প্রথম কোনো সিনেমায় কাজ করছেন মাহি।

মাহিকে নির্বাচন নিয়ে চয়নিকা বলেন, গল্পটার সঙ্গে মাহির খুব ভালো যায়। তার ‘ঢাকা অ্যাটাক’ ও মরিচিকা’ দেখে আমার ভালো লেগেছে। ওর সঙ্গে মিশে দেখেছি খুবই ফ্রেন্ডলি। ওর আন্তরিকতা আমার খুব ভালো লেগেছে। মাহি সিনেমায় বড়লোকের অংহকারী মেয়ের চরিত্রে অভিনয় করবে।

চয়নিকার সাথে মাহি

তিনি আরও বলেন, কিছু মানুষের কাছে দায়বদ্ধতা থাকে। সেই দায়বদ্ধতা থেকে এই সিনেমাটা করছি। আগামী ১৭ ডিসেম্বর থেকে সিনেমাটার শুটিং শুরু হবে আশা করছি।

মাহির বিপরীতে অভিনেতা ডি এ তায়েবের অভিনয়ের কথা রয়েছে।

চয়নিকা জানান, সবকিছু ঠিকঠাক থাকলে সব শিল্পী চূড়ান্ত করে আগামী ১৭ ডিসেম্বর থেকে সিনেমাটির দৃশ্যধারণ শুরু করবেন।


এটি ছাড়াও ‘অন্তরালে’ নামে একটি ওয়েব চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেন চয়নিকা। এতে পরীমনি, তারিক আনাম খানকে নির্বাচন করেছেন। সিনেমার মূল চরিত্রের একজন পুরুষ অভিনয়শিল্পীর নাম চলতি মাসেই ঘোষণা দেবেন তিনি। আগামী বছরের জানুয়ারির শেষভাগে এ সিনেমার শুটিংয়ে যাবেন।

চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা 'বিশ্ব সুন্দরী'তে অভিনয় করেছিলেন সিয়াম-পরীমণি। দ্বিতীয় সিনেমায় নায়িকা হিসেবে তিনি পেলেন মাহিকে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //