লাপাত্তা পপি, বিপাকে ফেসবুক আইডির অ্যাডমিন

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা পপি প্রায় এক বছর ধরে লাপাত্তা। তার ব্যবহার করা ফোন নম্বরটিও বন্ধ। তাতে কোথাও না পেয়ে তার ফেসবুক ইনবক্সে প্রতিদিনই কেউ না কেউ বার্তা পাঠাচ্ছেন বা ফোন করছেন। 

আর এ নিয়েই সমস্যায় পড়েছেন পপির ফেসবুক আইডির অ্যাডমিন ঊষা সরদার। এখন আর না পেরে পপিকে ট্যাগ করে সবার উদ্দেশে একটি  লম্বা স্ট্যাটাস দিয়েছেন তিনি। 

তাতে লিখেছেন, ‘সবাইকে সালাম, আমি ঊষা সরদার, পপি আপু আমাকে তার বোনের মতো ভালোবাসেন, বিশ্বাস করেন। তাই আমি শুরু থেকেই তার ফেসবুক অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত ৪-৫ মাস হলো এই প্রোফাইলের মালিক পপি আপুর সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। তাই সবাইকে অনুরোধ করছি, এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না।’

ঊষার সঙ্গে পপি

ঊষার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পপি আপু ফেসবুকের কারিগরি বিষয়গুলো একটু কম বুঝতেন। কোনও সমস্যা হলে আমি দেখে দিতাম। একটা সময় তিনি আমাকে আইডিটি দেখভাল করার জন্য অ্যাডমিন করেন। কিন্তু হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ তাকে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে নক করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। 

তিনি বলেন, এত এত নোটিফিকেশন আসে, বিরক্তি হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিয়েছি।

তিনি আরও বলেন, পপি আপুকে দ্রুতই এই আইডি ফিরিয়ে দিতে চাই। কারণ অনেক দিন ধরে এটি নিষ্ক্রিয় হয়ে পড়ে আছে। তাকে খুঁজেও পাচ্ছি না। আবার বন্ধ যে করব, সেটা নিয়েও ভয় পাচ্ছি। কারণ বন্ধ করার পর যদি আর ফিরে না পাওয়া যায়!  


অ্যাকাউন্টটিতে ৭০ হাজারের ওপরে ফলোয়ার আছেন বলেও জানান ঊষা।

ঢালিপাড়ায় অনেক দিন থেকেই গুঞ্জন, এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন পপি। রাজধানীতেই সংসার পেতেছেন তিনি! এর মধ্যে ২৮ অক্টোবর  গুঞ্জন ছড়ায়, পুত্রসন্তানের মা হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই চিত্রনায়িকা

যদিও এসব খবরের একটারও সত্যতা নিশ্চিত করা যায়নি।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //