স্বামীর সঙ্গে ওমরাহ পালনে মাহিয়া মাহি

স্বামী রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহি

স্বামী রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহি

স্বামী সঙ্গে ওমরাহ পালনে পবিত্র মক্কা নগরীতে গেলেন নায়িকা মাহিয়া মাহি। বুধবার (২৪ নভেম্বর) কয়েকটি ছবি শেয়ার করে নায়িকা নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

এদিন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। যাত্রার প্রাক্কালে তারা একসঙ্গে ক্যামেরাবন্দি হন। ছবিতে মাহিকে দেখা গেছে একেবারে বোরকা ও হিজাব পরিহিত অবস্থায়। তার মুখ অব্দি দেখা যাচ্ছে না। আর রাকিবের পরনে রয়েছে সাদা পাঞ্জাবী ও টুপি।

ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের উর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর মধ্যরাতে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। মূলত রাকিবের জন্মদিন উপলক্ষে ওই বিশেষ মুহূর্তটিকে বিয়ের জন্য বেছে নেন নায়িকা। প্রিয় মানুষটিকে জন্মদিনের উপহার হিসেবে নিজেকে সঁপে দেন তিনি।

মাহি এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। অবশ্য অপুর আগে মাহি আরও এক ব্যক্তির সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন বলে জানা যায়। অন্যদিকে রাকিব সরকারের এটি দ্বিতীয় বিয়ে। আগের সংসারে তার দুটি সন্তানও রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //