পরীমণির আবেদন নামঞ্জুর

মারধর, হুমকি ও যৌন হয়রানির অভিযোগ দায়ের করা মামলায় পুলিশের চার্জশিটের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমণির দেওয়া নারাজি আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (১৩ ডিসেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালত এ আদেশ দেন।

এরপর নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে নেন আদালত। শহিদুল আলম পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আগামী ৩ মার্চের মধ্যে এ বিষয়ে আদালতে প্রতিবেদন দিতেও বলা হয়েছে। ওই দিন এই মামলার পরবর্তী শুনানি হবে।

মামলার নথি ও অন্যান্য প্রয়োজনীয় দলিলাদি যাচাই শেষে আদালত আজ এই আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার শামসুল হাসান এ তথ্য জানান। গত ১ ডিসেম্বর পরীমণি আদালতে হাজির হয়ে নারাজি দাখিল করেন।

গত ৬ সেপ্টেম্বর ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালতে চার্জশিট দাখিল করেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন। তদন্তে ঘটনার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় চার্জশিট শাহ শহিদুল আলম নামে অপর আসামির নাম অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

পরীমণি বাদী হয়ে গত ১৪ জুন নাসির, অমি ও অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন। ওইদিনই উত্তরায় অভিযান চালিয়ে নাসির ও অমিকে গ্রেফতার করা হয়।

মামলায় নাসির ও অমিকে পাঁচদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদেরকে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা অপর একটি মামলায়ও গ্রেফতার দেখানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //