প্রথমবারের মতো ঢাকাই সিনেমায় ‘জিরো ফিগার’ নায়িকা

ঢাকাই সিনেমায় গত কয়েক বছরে নাম লিখিয়েছেন একাধিক নায়িকা— বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, রোশান, বিপাশা কবির, জলি, ফারিন, পূজাসহ অনেকে। কিন্ত এদের মধ্যে কেউই ‘জিরো ফিগার’ নন। কিন্তু এবার  ঢালিউড মাতাতে  ‘জিরো ফিগার’ নিয়ে আসছেন নতুন নায়িকা।

নাচে পারদর্শী আরিয়ানা জামান নামের নতুন এই নায়িকা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ দ্বিতীয় সেমিস্টারে পড়ছেন। 


জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, আরিয়ানা জামান ‘জিরো ফিগার’ নায়িকা। আরিয়ানাকে নিয়ে ঢাকার অদূরে গাজীপুরে শুরু হয়েছে ‘মোনা’ নামের একটি নতুন চলচ্চিত্রের শুটিং। এই চলচ্চিত্রের কেন্দ্রীয় ‘মোনা’ চরিত্রে তিনি অভিনয় করছেন।

জাজের মতে, আরিয়ানা যদি নিয়মিত নিজেকে মেইনটেইন করে, বাংলা চলচ্চিত্রে ভালো অবস্থান তৈরি করবে এবং চলচ্চিত্র ইন্ডাস্ট্রি একজন অসাধারণ শিল্পী পাবে।


আরিয়ানা বেশ কয়েক বছর ধরে মডেলিং করেছেন। বিভিন্ন শিল্পীর গানের ভিডিওতে তাকে সবচেয়ে বেশি দেখা গেছে। বড় পর্দায় নায়িকা হয়ে এবারই প্রথম কাজ করতে যাচ্ছেন তিনি। 

এ বিষয়ে আরিয়ানা বলেন, ‘আমি অনেক খুশি, ফিল্মে নায়িকা হিসেবে কাজ করছি। গল্পটা ভীষণ ভালো লেগেছে। চলচ্চিত্রে কাজ করার ব্যাপারটি শুরু থেকে পরিবারের কেউ মেনে না নিলেও, এখন সমর্থন দিচ্ছেন। আমার ১৪ জেনারেশনের কেউ বিনোদন অঙ্গনে কাজ করেননি, তাই তারা খানিকটা চিন্তায় ছিলেন। এখন সব চিন্তা কেটেছে, আমিও স্বস্তি আর সাহস নিয়ে কাজ করছি।’


জাজ মাল্টিমিডিয়া তাদের ফেসবুক পেজে লিখেছে, আমরা কি ‘জিরো ফিগার’ বা ‘সুন্দর ফিগার’- এর জন্য সবসময় বলিউডের কারিনা, দীপিকা বা শিল্পা শেঠিদের দেখে যাবো? ঢালিউডে কি কেউ আসবে না? অনেকে এখনও বলে, বাংলাদেশের দর্শক ‘জিরো ফিগার’ পছন্দ করে না। কিন্তু, জাজ তা বিশ্বাস করে না। 

পোস্টে লেখা হয়েছে, পুরনো দর্শকের কথা জানি না, বর্তমানে দর্শক অনেক বেশি আধুনিক ও রুচিসম্মত। এই সময়ের দর্শক যুগের সঙ্গে ও সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলে। সে কথা মাথায় রেখে, জাজ মাল্টিমিডিয়া শুরু থেকেই সুন্দরী ও স্লিম ফিগার নায়িকদের পর্দায় হাজির করার চেষ্টা করেছে। জাজের সঙ্গে নিয়মিত কাজ করা নায়িকা বা শিল্পীদের নিয়মিত জিম, ফাইট ও অভিনয় প্রশিক্ষণে অংশ নিতে হয়।


জাজ ফেসবুকে আরও লিখেছে, হয়তো, এত দিন লম্বা ও জিরো ফিগার উপহার দিতে পারিনি। কিন্তু এই প্রথম জিরো ফিগারের একজন নায়িকাকে দর্শকের সামনে নিয়ে আসব, নাম আরিয়ানা। একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বিবিএ দ্বিতীয় সেমিস্টারে পড়ছে। আরিয়ানার বিশেষ গুণের একটি হচ্ছে, নাচে সে দারুণ পারদর্শী।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //