চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

অবশেষে সরে দাঁড়ালেন পরীমণি

পরীমণি এবং আলোচনা প্রায় সমার্থক। হঠাৎ করেই বিয়ে এবং মা হওয়ার সংবাদ জানিয়ে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই এই অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে কার্যকরী সদস্য পদে প্রার্থী হয়েছিলেন। অথচ আজ হঠাৎ জানালেন, তিনি নির্বাচন করবেন না।

যদিও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার বলেছেন, এখন আর প্রার্থীতা প্রত্যাহার করার সুযোগ নেই।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে পরীমণি জানিয়েছেন, আমি আপাতত চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছি। আমার অনাগত সন্তানের জন্মের আগে আমি কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না। নির্বাচন করতে গেলে সময় দেওয়া লাগে, সেটা আমি পারছি না এই মুহূর্তে। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরও বলেন, আমার স্বামী রাজও চায় না আমি এই অবস্থায় নির্বাচনে অংশ নেই। এছাড়া নায়ক সাইমনের সঙ্গে এই বিষয়ে শুক্রবার রাতে আমার কথা হয়েছে। আমার শারীরিক অবস্থার কথা তাদেরকে অবগত করেছি।


এর আগে মঙ্গলবার রাতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে কার্যকরী সদস্য পদে প্রার্থী হিসেবে সই করেন পরীমণি। এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার অভিনেতা পীরজাদা হারুন বলেছেন, এখন আর প্রার্থীতা প্রত্যাহার করার সুযোগ নেই।

আসছে আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ এবং কাঞ্চন-নিপুণ দুটো প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা হবে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন এবং আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //