হঠাৎ বিয়ের অনুষ্ঠান পরীমণির

তরুণ অভিনেতা শরিফুল রাজের সঙ্গে গাঁটছড়া বাঁধার তিন মাস পর আজ শনিবার (২২ জানুয়ারি) বিয়ের অনুষ্ঠান করছেন পরীমণি।

গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) হয়ে গেল এ যুগলের গায়ে হলুদ অনুষ্ঠান। হলুদের কয়েকটি ছবি ফেসবুকে প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার আলোচিত এ চিত্রনায়িকা।


২০২১ সালের ১৭ অক্টোবর রাজের সঙ্গে বিয়েরবন্ধনে আবদ্ধ হন পরীমণি। এখন ঢালিউডের জনপ্রিয় এ নায়িকা সন্তানসম্ভবা।

এমন আয়োজনের বিষয়ে গণমাধ্যমকে পরীমণি বলেছেন, সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। কোনও আনুষ্ঠানিকতা ছিল না। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। তাই এবার আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার আমাদের বর-কনে সাজতে হচ্ছে। গতকাল গায়ে হলুদের অনুষ্ঠানও করেছি।


তিনি বলেন, করোনার কারণে অবশ্য এই আনুষ্ঠানিক বিয়েটাও জমকালো হচ্ছে না। ঘরোয়াভাবে খুব সাধারণ বিয়ের আয়োজন হবে আজ। খুব বেশি অতিথি থাকছেন না। দুই পরিবার মিলে ২০ থেকে ২৫ জনের মতো লোক থাকছেন এতে। 

রাজ-পরীর গায়ে হলুদের অনুষ্ঠানও ছিল প্রায় অনাড়ম্বর। ঘরোয়াভাবে মাত্র ৪-৫ জনের উপস্থিতিতে এ আয়োজন সারা হয়। এতে উপস্থিত ছিলেন দুই নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও চয়নিকা চৌধুরী। আরও ছিলেন অভিনেতা ডিএ তায়েব, রেদওয়ান রনি ও মাহবুবা শাহরিন।


প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি সবাইকে চমকে দিয়ে পরীমনি জানান, সন্তানসম্ভবা তিনি।  

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং শুরুর পর শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমণির। পরিচয়ের মাত্র সাতদিনের মধ্যে প্রেম হয় তাদের। এরপর রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় তাদের।   


এদিকে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমণি। তিনি জানান, মেয়ে হলে তার নাম রাখবেন রানী, আর ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //