আদরের জন্য পাগল বুবলী

রোমান্টিক থ্রিলার গল্পে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। 

শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ‘তালাশ’ সিনেমার এই জুটির প্রথম গান।

‘মায়া মাখা’ শিরোনামের গানটিতে উঠে এসেছে আদর আজাদ ও শবনম বুবলীর প্রেমময় যন্ত্রণার গল্প। অনুমান করা গেল তাদের পর্দার রসায়ন। গানটি প্রকাশের পর থেকে এই জুটি সোশ্যাল হ্যান্ডেলে ভাসছেন প্রশংসার জোয়ারে। গানটি লিখেছেন দর্শকপ্রিয় গীতিকার ও সাংবাদিক রণক ইকরাম। আর এতে কণ্ঠ দিয়েছেন এ আর রাব্বি। সংগীতায়োজন করেছেন দিন ইসলাম শারুক।


গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত আদর আজাদ। তিনি বলেন, ‘এ পর্যন্ত যতগুলো সিনেমায় অভিনয় করেছি তার মধ্যে এটিই আমার চলচ্চিত্রের প্রথম গান মুক্তি পেয়েছে। তাই ভালোলাগাটা একটু বেশিই। শ্রুতিমধুর গানের কথার সাথে মিল রেখে নান্দনিক একটি ভিডিও বেশ যত্ন নিয়ে নির্মাণ করেছেন নির্মাতা। গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, ‘মায়া মাখা’ গানটি দর্শকদের নিরাশ করবে না। সবার পছন্দ হবে।’

বুবলী বলেন, ‘এই সিনেমায় যতগুলো গান আছে সবগুলো গানই দর্শকদের পছন্দ হবে। তার মধ্যে অন্যতম একটি গান ‘মায়া মাখা’। এটি আমাদের পুরো টিমের পছন্দের একটি গান। নির্মাতাসহ আমরা মিউজিকের ব্যাপারে বেশ নজর দিয়েছি। বিশেষ করে এই গানটি মুক্তি পাওয়ার পর বেশ প্রশংসা পাচ্ছি। মিষ্টি প্রেমের গানটি আশা নয়, বিশ্বাস করি সবার ভালো লাগবে।’


এর আগে ৫ জানুয়ারি বুধবার প্রকাশ পায় সিনেমাটির ফার্স্টলুক। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর বেশ প্রশংসিত হয়। ‘তালাশ’ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। শিগগিরই দেশজুড়ে সিনেমাটি  প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সাথে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে কাজ  শেষ হয়। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। এতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //