নায়ক পাশে থাকলে বেশি ভালো লাগে : পূজা চেরী

শাকিব খান-পূজা চেরি অভিনীত সিনেমা ‘গলুই’ আসছে ঈদে মুক্তি পাচ্ছে। এস এ হক অলিক পরিচালিত এই সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন শাকিব-পূজা।

এই মূহূর্তে শাকিব খান অবস্থান করছেন মার্কিন মূলুকে। তবে দেশের বাইরে থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণায় অংশ নিচ্ছেন তিনি। এদিকে শুক্রবার (২৯ এপ্রিল) রাজধানীর যমুনা ফিউচার পার্কে গণমাধ্যমের মুখোমুখি হন গলুই সিনেমার সংশ্লিষ্টরা। 

পূজা চেরী গণমাধ্যমকে বলেন, ‘এই সময়টাতে অবশ্যই শাকিব খানকে মিস করছি। যদি পাশে নায়ক থাকে, তাহলে বেশি ভালো লাগে। তারপরও তিনি ওখান থেকে সাপোর্ট দিচ্ছেন। সবকিছুর খোঁজখবর রাখছেন।’ 

শাকিব খান প্রচারণায় না থাকায় কোনো ক্ষতির সমুক্ষীন হচ্ছে কি না এমন প্রশ্নে সিনেমার নির্মাতা এসএ হোক অলিক বলেন, “ক্ষতি হচ্ছে না! এটা বলতে পারি, তবে লাভটা কম হচ্ছে। শাকিব থাকলে সশরীরে দারুণ প্রচারণা হতো। আর ক্ষতি হচ্ছে না কারণ, শাকিব খান ‘গলুই’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে প্রচার করছেন, আগের কোনো সিনেমা নিয়ে কিন্তু সে এতোটা করেনি।” 

এদিকে ‘গলুই’ সিনেমা নিয়ে ব্যতিক্রম এক প্রচারণা শুরু হয়েছে শুক্রবার। এদিন বিশ্বরঙ থেকে বেশ কিছু পোশাক বাজারজাত করা হয়েছে। যেগুলোতে দেখা যাবে ‘গলুই’ সিনেমার নাম, লোগো, ছবি ইত্যাদি। বিশ্বরঙের ডিজাইন করা এই পোশাকগুলো পাওয়া যাবে দেশজুড়ে ছড়িয়ে থাকা আউটলেটগুলোতে। পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, টি-শার্ট ও পাঞ্জাবী।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //