মুখোমুখি বসে খেলেন সানী-মৌসুমী, চাইলেন দোয়া

জায়েদ খানকে নিয়ে ওমর সানী-মৌসুমীর সংসারে যেন ঝড় নেমে এসেছিলো। এনিয়ে ভক্তদের মধ্যে তৈরি হয়েছিল উদ্বেগ-উৎকণ্ঠা। তবে সেই পরিস্থিতি বদলের প্রমাণ দিলেন এই দম্পতি।

গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে ফেসবুকে একটি স্থিরচিত্র লক্ষ্য করা গেছে। যেখানে এক টেবিলে দেখা মেলে সানী-মৌসুমী দম্পতিকে। সাথে ছিলেন ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরাও। ছবিটি ওমর সানী নিজের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন। 

ক্যাপশনে লিখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

ছবিতে ওমর সানী ও মৌসুমী

এমন ছবি পেয়ে আনন্দে আটখানা ঢালিউড হয়ে নেটাগরিকরা। শুভেচ্ছা জোয়ারে ভাসছেন সানী-মৌসুমী।

ওমর সানী ও মৌসুমী

সাম্প্রতিক এই অপ্রীতিকর ঘটনার সূত্রপাত ‘মুভিলর্ড’ খ্যাত অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে। সেখানে উপস্থিত হয়ে ওমর সানী সপাটে চড় মারেন জায়েদ খানকে। অভিযোগ আছে, জায়েদ খানও পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন। চড় মারার কারণ হিসেবে সানী দাবি করেন, গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে ডিস্টার্ব ও অসম্মান করছে।

চিত্রনায়িকা মৌসুমী

গত শনিবার (১১ জুন) রাতে সেই বিষয়টি প্রকাশ্যে আসে। এর পরদিন (১২ জুন) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানী। একই দিন জায়েদ খান ভালো ছেলে এবং স্বামীকে সানী ‘ভাই’ বলে সম্বোধন করে গণমাধ্যমে বার্তা পাঠান মৌসুমী। হতে থাকে জলঘোলা পরিবেশ। এই নতুন ছবি প্রকাশ যেন সব জল্পনার আগুনে পানি ঢেলে দিলো।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //