পেটে সন্তান ও মাদক নিয়ে ধরা পড়া বলতে কাদের ইঙ্গিত বর্ষার

ঢাকাইয়া সিনেমার আলোচিত অভিনেত্রী আফিয়া নুসরাত বর্ষা। তিনি এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন নিজের অভিনীত সিনেমা ‘দিন : দ্য ডে’ প্রচারে। ঈদে মুক্তিপ্রাপ্ত এই ছবি এখন আলোচনার- সমালোচনার তুঙ্গে।

নিজেদের গার্মেন্টসকর্মীদের এনে নাকি সিনেমা হাউসফুল দেখানো হচ্ছে- এমনই ‘মিথ্যা অপবাদ’ দিয়ে সংবাদ প্রচার করা হচ্ছে- বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে মঙ্গলবার (১২ জুলাই) মধুমিতা সিনেমা হলে কান্নায় ভেঙে পড়েন তিনি। ওইদিন সন্ধ্যায় রাজধানীর মতিঝিল এলাকার মধুমিতা সিনেমা হলে দর্শকদের সাথে নিজের মুক্তি পাওয়া ‘দিন : দ্য ডে’ চলচ্চিত্রটি দেখতে যান। সাথে ছিলেন স্বামী অভিনেতা অনন্ত জলিল।

বুধবার (১৩ জুলাই) রাজধানীর স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ারে দর্শকদের সাথে সিনেমা দেখতে যান অনন্ত ও বর্ষা। সন্ধ্যা ৭টায় গণমাধ্যমের সাথে আলাপকালে বর্ষা বলেন, ‘আমাদের সিনেমার শো বেশি চলছে। শো বেশি হলে দর্শক বেশি থাকবে এটাই স্বাভাবিক। বাংলাদেশের পুলিশকে আমরা এখানে হাইলাইট করেছি। সিনেমাটি যখন বিদেশে মুক্তি পাবে, তখন সেখানকার দর্শকরা দেখে বলবে- বাহ বাংলাদেশের সরকার, বাংলাদেশের পুলিশ এত বেশি সচেতন। ’

সেসময় গণমাধ্যমের একটি প্রশ্ন ‘সব সিনেমায় তিনিই কেন অনন্তের নায়িকা?’ করা হলে তিনি উত্তরে বলেন, কী টাইপের নায়িকা আপনাদের পছন্দ? সেই নায়িকা পছন্দ- যারা পেটে সন্তান নিয়ে কিংবা সন্তান প্রসব করে হাইডে (আড়ালে) থাকে? নাকি যারা হিরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা নিয়ে ধরা পড়ে পুলিশের হেফাজতে থাকে? যেসব নায়িকা বিয়ের শাড়িটাও স্পন্সর নিয়ে পরে তাদের পছন্দ? তাদেরকে অনন্ত জলিলের সাথে মানাবে? আমি সেই গ্রেডের নায়িকা না। আমি আমার জায়গায় আছি।

‘দিন: দ্য ডে’ সিনেমায় বর্ষার বিপরীতে আছেন অনন্ত জলিল। এতে এই অভিনেতাকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //