নতুন অধ্যায় শুরু করছেন অপু বিশ্বাস

এবার নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যদিও আগেই জানিয়েছিলেন তিনি প্রযোজনায় আসছেন।

‘লাল শাড়ি’ চলচ্চিত্রের জন্য আবেদন করেছিলেন সরকারি অনুদানের। সম্প্রতি সেটার অনুমতিও পেয়েছেন। এবার হাতে পেলেন প্রযোজনার প্রথম সরকারি লগ্নি। যার ফলে ছবি শুরু করতে প্রাথমিক সব ধরনের সহযোগিতা পেলেন এই তারকা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস, ‘গতকাল (২০ জুলাই) মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘লাল শাড়ি’র জন্য অনুদানের প্রথম চেক গ্রহণ করলাম। চলতি বছরই সিনেমা নির্মাণের কাজ শুরু করবো। আশা করি, দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো।

অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

নতুন ছবিটি ‘অপু-জয় প্রডাকশন হাউজ’র ব্যানারে তৈরি হবে। তবে এখনই সিনেমার শিল্পীদের নাম প্রকাশ করতে চান না এই অভিনেত্রী। ‘লাল শাড়ি’ নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। এর আগে একই পরিচালকের সঙ্গে ‘ছায়াবৃক্ষ’ নামের ছবিতে অভিনয় করেছিলেন এই শিল্পী।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অর্থগ্রহণের ছবি পোস্ট করে অপু লেখেন, ‘নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানাই বাংলা চলচ্চিত্রের পাশে থাকার জন্য। আশা করি, সব সময় বাংলা চলচ্চিত্রের পাশে এভাবেই আপনাকে পাশে পাবো। জয় হোক বাংলা চলচ্চিত্রের।’

উল্লেখ্য, গত জুনে ২০২১-২২ অর্থ বছরের অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রের মধে নাম ঘোষণা করা হয়। সেখানে ‘লাল শাড়ি’র জন্য অপু বিশ্বাসকে ৬৫ লাখ টাকার অনুদান দেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //