রণবীর কাপুরকে আমার কাছে এনে দিন: দীঘি

এবার রণবীর কাপুরকে এনে দেওয়ার আবদার করলেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তাহলে বাস্তবেই বিয়ে করে ফেলবেন বলিউডের এই তারকাকে।

গতকাল  শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুরে সনি সিনেমা হলে ‘পরাণ’ চলচ্চিত্রটি দেখতে গিয়ে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের মুখে তিনি এ কথা বলেন।

এর আগে, জুলাইয়ের শুরুতে দীঘি বলেছিলেন, তিনি বলিউড তারকা রণবীর কাপুরকে ‘মনে মনে’ বিয়ে করে ফেলেছেন। অর্থাৎ রণবীরের সঙ্গে তিনি ‘মানসিকভাবে বিবাহিত’। দীঘির এই ভালোবাসা একতরফা হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনার ঝড় উঠেছিল।

মানসিকভাবে বিয়েটা বাস্তবে রূপান্তরের উপায় আছে কি-না? জানতে চাইলে দীঘি বলেন, রণবীর কাপুরকে এনে দিন আমার কাছে। আমি রূপান্তরিত করে দিচ্ছি। কিন্তু আমার কাছে তো কোনো শক্তি বা সুপারপাওয়ার নেই এটা রূপান্তরিত করার।

এর আগে গত ২ জুলাই ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন দীঘি। সেখানে এক ভক্ত তার কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’ উত্তরে দীঘি বলেছিলেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

রণবীর কাপুরের প্রতি ভালোলাগার কথা দীঘির মুখে শোনা গেছে বার বার। কিছুদিন আগে রণবীর বিয়ে করলে কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি বলে জানান দীঘি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //