যতদিন বেঁচে থাকব, শিশুটির খোঁজ-খবর রাখব: বর্ষা

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় জন্ম নেওয়া শিশুকে আর্থিক সহায়তা করেছেন চিত্রনায়িকা বর্ষা। যতদিন বেঁচে থাকবেন, দূর থেকে হলেও ওই নবজাতকের খোঁজ-খবর রাখবেন বলে জানিয়েছেন তিনি।

গতকাল শনিবার (৩০ জুলাই) রাজধানীর যমুনা ব্লকবাস্টারে ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে আয়োজিত ‘দিন দ্য ডে’-এর বিশেষ শোয়ে সাংবাদিকদের এসব কথা জানান বর্ষা।

আর্থিক সহায়তা করার বিষয়টি উল্লেখ করে বর্ষা বলেন, ‘সম্প্রতি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক গর্ভবতী মায়ের পেট ফেটে বাচ্চা বের হয়ে যায়। এ খবর দেখে খুবই কষ্ট পেয়েছিলাম। মনে হচ্ছিল, বাচ্চাটি যেন আমারই। আমার যদি কোনোদিন মেয়ে হয় এমনি হবে। বিষয়টি দেখার পর ময়মনসিংহের জেলা প্রশাসকের ফোন নম্বরে যোগাযোগ করে বাচ্চাটি কেমন আছে, কোনো কিছু লাগবে কি না তা জানি। তিনি জানান বাচ্চাটি ভালো আছে এবং বাচ্চাটির জন্য একটি ব্যাংক অ্যাকাউন্টও খুলেছেন। বাচ্চাটার ভালো চিকিৎসার জন্য তখন সহায়তা করি।’

সময় পেলেই বাচ্চাটিকে দেখতে যাবেন বর্ষা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘রাতে নিউজ দেখলাম, ওকে ঢাকার আজিমপুরে নিয়ে আসছে। আমি সেখানে যাব, সেখানকার লোকজনের সাথে কথা বলব। যতদিন আমি বর্ষা বেঁচে আছি, বাচ্চাটাকে দেখাশোনা করবো, দূর থেকেও হলেও।’

নিজে থেকেও অনেক সময় সামাজিক কাজে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন বর্ষা। সামাজিক অনেক কাজ করেও থাকেন। কিন্তু সেসব সবাইকে জানানো হয় না বলেও জানান বর্ষা।

গত ২৯ জুলাই বেলা ১১টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ওই নবজাতককে ছাড়পত্র দিলে গাড়িযোগে ঢাকার আজিমপুর শিশু নিবাসে পাঠানো হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //