বুবলির সাথে হাতাহাতি: যা বললেন পূজা চেরি

সাম্প্রতিক সময়ে মিডিয়া জগতের সবচেয়ে আলোচত বিষয় শাকিব খান-বুবলীর এবং তাদের সন্তান শেহজাদ খান বীর। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব খান ও বুবলী ভেরিফায়েড ফেসবুকে তাদের সন্তান শেহজাদ খান বীর প্রকাশ্যে আনেন এবং দোয়া কামনা করেন। তবে সেদিনই শোনা যায় এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব খান ও বুবলী। যদিও এই বিষয়ে বারবার চেষ্টা করেও তাদের কোন মন্তব্য পাওয়া যায়নি। 


শাকিব-বুবলীর এই বাস্তব সিনেমার গল্পে আপাতত সাইড নায়িকা হিসেবে উঠে এসেছে সময়ের উদীয়মান চিত্রনায়িকা পূজা চেরির। শোনা যাচ্ছে পূজা চেরির কারণেই শাকিব-বুবলীর সম্পর্ক নষ্ট হয়ে গেছে। এমনকি এটাও শোনা যাচ্ছে শাকিব খানের বাসায় বুবলী ও পূজার মধ্যে হাতাহাতি পর্যন্ত হয়েছে। এই বিষয়ে প্রথম দিকে চুপ থাকলেও অবশেষে এই বিষয়ে মুখ খুলেছেন পূজা। 


একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারের সময় এই বিষয়ে তিনি বলেন, বিষয়টি আমিও শুনেছি। অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি।


তিনি আরো বলেন, বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা আমার হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই হ্যালো হয়েছে, এতটুকুই। এ রকম কোনো মারামারি, গ্যাঞ্জাম হয়নি। 

শাকিব খানের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে পূজা চেরি বলেন, এ পর্যন্ত যাদের সাথে কাজ করেছি, সব নায়কের সাথেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সাথে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসাথে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলব না, প্রেম তার সাথে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আগেও যাদের সাথে কাজ করেছি তাদের সাথে এরকম গুঞ্জন উঠেছে। এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে। খারাপ লাগছে, যেটি না (করেছি), তার দায়ভার, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে।

এদিকে আগামী ১৬ অক্টোবর নিউ ইয়র্কের কুইন্সে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসরে পারফর্ম করার কথা রয়েছে পূজা চেরির। ইতিমধ্যে সেখানে যাওয়ার জন্য ভিসা পেয়েছেন এই অভিনেত্রী। একই অনুষ্ঠানে শাকিব খানকেও দেখা যাবে পারফর্ম করতে।

এছাড়া বাংলাদেশ থেকে আরো পারফর্ম করবেন চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাহসান খান, পূজা চেরি, জিয়াউল হক পলাশ, ফারিয়া শাহরিন, ইমনসহ অনেকে। ফেসবুক পোস্টে এসব তথ্য নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //