ICT Division

দুর্গাপূজায় অপু- বাপ্পির চমক

দুর্গাপূজা উপলক্ষে প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ টেলিভিশন আয়োজন করেছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’। অনুষ্ঠানটি আগামী বুধবার (৫ অক্টোবর) বিজয়া দশমীতে রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে।

নাচ, গান, সেলিব্রেটি আড্ডা, ফ্যাশন শো ও তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানটিতে প্রথমবার নতুন অবতারে জোট বেধে উপস্থাপনা করবেন অপু- বাপ্পি। এমনটিই জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক এল রুমা আকতার। 

জগদীশ এষের পরিকল্পনায় এটি গ্রন্থনা করেছেন সুমন সাহা। অনুষ্ঠানটির আয়োজন সম্পর্কে প্রযোজক বলেন, ‘পূজা উপলক্ষে একটি নতুন গান তৈরি করেছি আমরা। যেটি লিখেছেন কনিষ্ক শাসমল।

গোলাম সারোয়ারের সুর ও সংগীতে গেয়েছেন সন্দীপন দাস, সুস্মিতা সাহা, স্বপ্নিল রাজীব ও অনন্যা আচার্য্য। এছাড়াও দ্বৈত গান গাইবেন প্রিয়াংকা গোপ ও সমরজিৎ। আরতী নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন শীবের গাজন। শীবের গাজন পরিবেশন করেছেন প্রিয়াংকা সরকার ও তার দল।’

প্রযোজক আরও জানান, ‘আরেকটি বিশেষ আয়োজন আবির খেলা নিয়ে আসবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। দলীয় এই নৃত্যটি পরিচালনা করেছেন অনিক বোস। রয়েছে সেলিব্রেটি আড্ডা। যেখানে অংশ নিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী, সাংবাদিক মুন্নী সাহা, অ্যাডিশনাল এসপি (সিআইডি) মৃণাল কান্তি সাহা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দুর্বা হালদার। সবশেষে থাকছে বাউলা ব্যান্ডের পরিবেশনায় একটি জীবনমুখী গান।’ 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //