শাকিব-বুবলীর শেষ কোথায়

ঢালিউড কিং শাকিব খান। তার হাত ধরেই সিনেমায় আসেন অভিনেত্রী বুবলী। এরপর থেকেই দুজনকে ঘিরে নানা গুঞ্জন শুরু হয়। কখনো শাকিব-বুবলী প্রেম করছেন, কখনো বিয়ে করেছেন এমন খবর কম রটেনি। বুবলীর বিয়ে নিয়ে বেশ কয়েক বছর ধরে আলোচনা চলছে। বুবলীও ২০১৬ সালের দিকে শাকিব খানসহ তার পরিবারের সদস্যদের নিয়ে একটি ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন ‘ফ্যামিলি টাইম’। বিশেষ করে তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন শুরু হয়।

এ নিয়ে অবশ্য বুবলী ও শাকিব কোনো ধরনের প্রতিবাদ বা মুখ খোলেননি। বরং নীরব থেকে বিষয়টিকে প্রতিষ্ঠিত করেছেন। বুবলীর ওই পোস্টের পরপরই চিত্রনায়িকা অপু বিশ্বাস ‘তেলে বেগুনে’ জ্বলে ওঠেন। শেষ পর্যন্ত টিকতে না পেরে ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে হাজির হয়ে দাবি করেন শাকিব তার সন্তানের বাবা। কবে, কখন কোথায় তাদের বিয়ে ও সন্তান হয়েছে, তার বিস্তারিত বিবরণ তুলে ধরেন। তিনি জানিয়েছিলেন, ২০০৮ সালে তাদের বিয়ে হয়েছিল। ছেলের জন্ম হয়েছে কলকাতায়। ক্যারিয়ারের কথা চিন্তা করে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করেননি। এভাবে সন্তান কোলে করে প্রকাশ্যে আসা শাকিবের পছন্দ হয়নি। ফলে চটজলদিই তিনি অপুকে ডিভোর্স দেন। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। তাদের সন্তান আব্রাহাম অপুর সঙ্গেই রয়েছে।

এরপর বুবলীর সঙ্গে ঢালিউড নায়কের সম্পর্কের কথা আরও জোরালো হতে থাকে। সে সময় বুবলী বেশ সমালোচনা করেন অপুর। এভাবে ক্যারিয়ারের জন্য অপুর লুকিয়ে থাকা উচিত হয়নি বলেও মন্তব্য করেন। কিন্তু সেই একই কাজ করলেন বুবলীও। অনেকটা অপুর পথেই হাঁটেন তিনি। আড়াই বছর পর্যন্ত নিজের সন্তানের কথা গোপন রাখেন। কিন্তু অপুর ছেলের জন্মদিনে বুবলী হঠাৎ বেবিবাম্পের ছবি প্রকাশ অনেকটা জানিয়ে দেন তিনি মা হয়েছেন। এরপর গত ৩০ সেপ্টেম্বর বুবলী ও শাকিব দুজনই নিজ নিজ ফেসবুক পেজে প্রকাশ করেন তাদের সন্তান শেহজাদ খান বীরের ছবি। বলেছেন, ‘ও আমাদের সন্তান।’

এর পরের দিন এ তারকা দম্পতি ‘লিডার-  আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গানের শুটিংয়ের অংশ নেন। জানা যায়, দুজন শর্ত মেনেই সেই শুটিং করেছেন। এই ছবিটি প্রায় ৯ মাস আটকে ছিল দুটি গানের জন্য। মাঝে শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব তৈরি হওয়ায় গানটির শুটিং করা সম্ভব হচ্ছিল না। সূত্র বলছে, এই কাজটি উদ্ধার করার জন্যই দুজনকে কাছাকাছি করার দায়িত্ব হাতে তুলে নেন নির্মাতা তপু খান। আর কাছাকাছি হতে গেলে দুজনকেই মানতে হয়েছে কিছু শর্ত। যে শর্তে ছিল স্ত্রী হিসেবে বুবলী আর পুত্র হিসেবে বীরকে প্রকাশ্যে মেনে নিতে হবে শাকিবকে।

তবে বুবলীর প্রতি শাকিবের শর্ত কী ছিল, সেটি স্পষ্ট নয়। ধারণা করা হচ্ছে, বিয়ে বা বিচ্ছেদ ইস্যুতে বুবলীর মুখ না খোলা। এদিকে বুবলী-শাকিবের এ ঘটনাটিকেও সহজভাবে নিতে পারেননি অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। অনেকেরই প্রশ্ন শাকিব-বুবলীর শেষ কোথায়?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //