কার ওপর ক্ষেপলেন বুবলী?

শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তান গ্রহণ ইস্যুতে বেশ কিছুদিন ধরেই আলোচনায় নায়িকা শবনম বুবলী। স্বামী-সন্তানের খবর তিনি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন।

বিয়ে-সন্তান বিষয়ক তথ্য বিস্ফোরণের পর কয়েকদিন কিছুটা চুপ ছিলেন বুবলী। বৃহস্পতিবার (২০ অক্টোবর) হঠাৎই তার ফেসবুক পেজে ব্যতিক্রম একটি পোস্ট দেখা যায়। পোস্টটিতে কাউকে উদ্দেশ্য করে কিছু কথা লিখেছেন তিনি। 

বুবলী বলেছেন, ‘‘আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব আমাদের এই মিডিয়া ইন্ডাস্ট্রিতে এবং আপনার দায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি কিন্তু যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারও ব্যক্তিগত, সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মতো কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গিমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না, আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন, সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন।’’

আক্ষেপ করে বুবলী লিখেছেন, ‘‘আপনার এরকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি যে, আমরা যাদের অভিভাবক ভাবছি, তারা তাদের সন্তানদের এক চোখে দেখেন না। দু:খজনক! এভাবেই আমরা বড়দের কাছ থেকে শিখি!’’


প্রশ্ন উঠেছে, কাকে উদ্দেশ্য করে বুবলীর এই তীর? অনেকেই বলছেন বিনোদনজগতের একজন পরিচিত মুখ। কিছুদিন আগেই তিনি একটি অনুষ্ঠানে এই জুটিকে নিয়ে কথা বলেন। তবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য, কিছুদিন আগেই বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। ২০২০ সালের ২১ মার্চ তিনি সন্তানের মা হন। শাকিব-বুবলীর সন্তানের নাম শেহজাদ খান বীর।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //