সিনেমা হলে চলছে মিমের রাজত্ব

‘পরাণ’ সিনেমার পর ‘দামাল’- দুটি সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। হলে একসাথে চলছে তার ২টি সিনেমা। তিন মাস পেরিয়ে এখনো সিনেপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে ‘পরাণ’। অন্যদিকে গেলো শুক্রবার (২৮ অক্টোবর) থেকে চলছে ‘দামাল’। মুক্তির পরপরই সিনেমাটি দারুণ সাড়া ফেলেছে দর্শকমহলে। নিজের ১৫ বছরের ক্যারিয়ারে প্রথমবার এই অভিজ্ঞতার মুখোমুখি তিনি। 

এ প্রসঙ্গে চিত্রনায়িকা মিম বলেন, এর আগে কখনো এমনটা হয়নি। গত শুক্রবারও ‘পরাণ’র হাউজফুল শো গেছে। একসাথে দুই সিনেমা চলছে এবং দুটোই ভালো যাচ্ছে, এটা সত্যিই অনেক বড় বিষয়।

১৫ বছরের ক্যারিয়ারে প্রথমবার এই অভিজ্ঞতার মুখোমুখি মিম। ছবি: ফেসবুক 

‘দামাল’-এ হাসনার ভূমিকায় অভিনয় করেছেন মিম। এ চরিত্রে যেমন সারল্য-মিষ্টতা আছে, তেমনি আছে ভয়ংকর অগ্নিরূপ। মিমের ভাষ্য, এমন চরিত্রে আমাকে আগে কখনো দেখা যায়নি। তাই দর্শকরা খুব উৎসাহ দিচ্ছেন। টিমের সাথে হল ভিজিটে যাচ্ছি, দর্শকের প্রচুর ভালোবাসা পাচ্ছি। যারাই দেখছেন, খুবই ভালো বলছেন।

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ছবি: ফেসবুক 

‘পরাণ’ ও ‘দামাল’ দুটি সিনেমারই নির্মাতা রায়হান রাফী। আবার বিদ্যা সিনহা মিমের পাশাপাশি দুই সিনেমায় আছেন শরিফুল রাজও। ফলে স্বাভাবিকভাবেই সিনেমা দুটির মধ্যে তুলনা চলে আসে। এই পরিপ্রেক্ষিতে মিমের কাছে জানতে চাওয়া হয়, ‘পরাণ’র সাফল্যের ধারা কতখানি ধরে রাখতে পারবে ‘দামাল’?

প্রশংসায় ভাসছে বিদ্যা সিনহা মিম। ছবি: ফেসবুক 

অনন্যা ও হাসনাকে পর্দায় জীবন্ত করে তোলা মিমের জবাব, ‘পরাণ’ কিন্তু ধীরে ধীরে এগিয়েছে। আমরা মনে করি, ‘দামাল’ও সেভাবে এগোবে। মাত্র তো দু’দিন গেলো। তাছাড়া এখন কোনো উৎসব নেই। ‘পরাণ’ তো ঈদের সময় মুক্তি পেয়েছিল। তখন খুব বেশি প্রচারণা না করলেও দর্শক দেখেছে। কারণ, ঈদের সময় প্রচুর মানুষ সিনেমা দেখেন। আর ‘দামাল’র বিষয়বস্তুও কিন্তু ব্যতিক্রম; এরপরও মানুষ দেখছে, এটাই তো বড় বিষয়।

বিদ্যা সিনহা মিম। ছবি: ফেসবুক 

বর্তমানে এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘অন্তর্জাল’ নামের একটি ছবি। যেটার নির্মাতা দীপংকর দীপন। এটি ছাড়া আপাতত নতুন কোনো ছবিতে যুক্ত হননি মিম। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //