পরীর সংসারে মিম-আগুন

শরীফুল রাজের সাথে ২০২১ সালের ১৭ অক্টোবর ১০১ টাকা দেনমোহরে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমণি। এ বছর ১০ আগস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে এক পুত্রসন্তানের জন্ম দেন তিনি। স্বামী সন্তান নিয়ে সংসার জীবন উপভোগ করছিলেন তিনি। কিন্তু এ বিয়ের সুখ বেশিদিন টিকবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

শরিফুল রাজ ও পরিমণি।

গত বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত সোয়া ২টার দিকে পরীমণি তার ফেসবুক পেজে একটি লেখা পোস্ট করেন। তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে, পরিচালক রায়হান রাফি, বিদ্যা সিনহা মিম, আর নিজের স্বামী শরিফুল রাজের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন পরীমণি।

অভিনেত্রী পরিমণি।

ওই পোস্টে পরীমণি রায়হান রাফিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি।’

এদিকে গতকাল (বৃহস্পতিবার) ছিল বিদ্যা সিনহা মিমের জন্মদিন। জন্মদিনে শুভেচ্ছা না জানিয়ে বিদ্যা সিনহাকে উদ্দেশ্য করে পরীমণি লিখেন, নিজের জামাইকে নিয়া সন্তুষ্ট থাকা উচিত ছিল।

আর শরীফুল রাজকে নিয়ে লিখেছেন, ‘এটা এত দূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।’

পরীমণির এমন স্ট্যাটাসের পরপরই স্বামীর সাথে ফেসবুকে রোমান্টিক একটি ছবি পোস্ট করেন মিম।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

নিজের জন্মদিন ঘিরে সেই পোস্টটির ক্যাপশনে মিম লেখেন, ‘১০ নভেম্বর আমার জীবনের একটি বিশেষ দিন। আমার জন্মদিনের পাশাপাশি এই দিনেই আমি আমার জীবনের ভালোবাসার সঙ্গে জড়িত হই।’

সেই সাথে একটি প্রবাদ দিয়ে স্ট্যাটাসটি শেষ করেছেন মিম। যার ভাবার্থ দাঁড়ায়, ‘তোমার প্রতি আমার ভালোবাসা অসীম।’

পরীমণির এমন স্ট্যাটাস নিয়ে যখন সামাজিক যোগাযোগমাধ্যম নানা গুঞ্জন ও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়, এরপরই এই নায়িকার নাম উল্লেখ না করে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়ে বিষয়টিকে ‘মনগড়া মিথ্যা বানোয়াট’ বলেছেন মিম।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও তার স্বামী।

এরপর বিকেলে স্বামীর সাথে অবকাশ যাপনের আরেকটি ছবি ফেসবুকে পোস্ট করেন মিম। যেখানে হিসেবে জানিয়েছেন, চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লু।

আজ শুক্রবার (১১ নভেম্বর) ভোর সাড়ে ৪টার পর মিম ও রাজের ইস্যুতে আবারও নিজের ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমণি। 

রাতে দেয়া পরীমণির হুবহু ফেসবুক স্ট্যাটাস:

‘আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরাণ রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। 

তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ‌

৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।

কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। 

এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।

আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা।’


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //