বাংলাদেশে এসে থাপ্পড় খেয়েছিলেন নোরা

বলিউডের ‘আইটেম গার্ল’ খ্যাত অভিনেত্রী নোরা ফাতেহি। মরক্কো বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। আট বছর আগে বলিউড অভিষেক হয় নোরার। নৃত্যশিল্পী থেকে বলিউড সিনেমায় ‘আইটেম গার্ল’ হিসেবে কদর বেড়ে যায় তার।

 অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: ইন্সটাগ্রাম

সম্প্রতি একটি অনুষ্ঠানে ঢাকা ঘুরে যান নোরা। তবে এর আগেও তিনি বাংলাদেশে একবার এসেছিলেন। এবারের অনুষ্ঠানে নোরা বলেন, দ্বিতীয়বারের মতো ঢাকায় এসে আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। বাংলাদেশে আমি বারবার আসতে চাই। বাংলাদেশ থেকে নোরা গেছেন দুবাইয়ে, কাতার বিশ্বকাপের থিম সংয়ে নোরাও নাচে ঝড় তুলেছেন।

 অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: এনডিটিভি

গতকাল সোমবার (২১ নভেম্বর) টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, নিজের নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে ওই সিনেমার অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন নোরা। শুধু তাই নয়, তার সাথে ঝগড়ায় জড়ানোর কথাও নোরা ‘দ্য কপিল শর্মা শো’তে প্রকাশ করেছেন।

 অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: ইন্টারনেট

শোর এক পর্যায়ে কপিলের সাথে আলাপে নোরার অনেক অজানা তথ্য বেরিয়ে আসে। নোরা বলেন, একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা খারাপ আচরণ করেছিল আমার সাথে। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে।

 অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: টুইটার

তিনি বলেন, আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তার পর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরিচালক এসে তা থামায়। কবে এই ঘটনা ঘটেছিল কিংবা যার সাথে ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা নোরা প্রকাশ করেননি।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //