শাকিবের সাথে এবার রফাদফা করতে চান বুবলী

বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শীর্ষে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। এদিকে নতুন খবর, গত ২০ নভেম্বর ছিল বুবলীর জন্মদিন। সেদিন বুবলী সংবাদ মাধ্যমে জানান, শাকিব তার জন্মদিনে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। এ দিকে শাকিব সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি বুবলীকে নাকফুল দেননি। তার সাথে বুবলীর ছেলের বিষয় ছাড়া অন্য কোনো বিষয়ে যোগাযোগও হয় না। 

তাই এবার শাকিব খান ইস্যুতে আর চুপ থাকতে চান না এই নায়িকা। নিজের সম্মানের কথা ভেবে, বাচ্চার ভবিষ্যতের কথা ভেবে সংবাদ সম্মেলন করে বিস্তারিত কথা বলতে চান বলেই জানালেন। 

বুবলী বলেন, প্রায় সাত বছর ধরে ওর সাথে সম্পর্ক। এই সাত বছরে কখনো তার সম্মানহানি হয় এমন কোনো কথা কখনো কোথাও বলিনি। তার সম্মান যেনো ঠিক থাকে সর্বদা সেদিকে খেয়াল করে চলেছি। তার অনুমতি নিয়েই অন্য নায়কদের সাথে কাজ করেছি। কিন্তু তাতে কি হলো? সে তো একের পর এক মন্তব্য করে আমার সম্মানহনি করছে। আমার ইমেজ নষ্ট করছে।

বুবলী আরো বলেন, দুই দিন পর পর আমাকে নিয়ে এভাবে মন্তব্য করা তো মেনে নেওয়া যায় না। যখন তার সাথে যোগাযোগ থাকে তখন এক রকম। আবার একটু দূরে এলেই আরেক রকম। কিন্তু আমি তো তার সম্মান হেয় এমন কখনও কিছু বলিনি করিওনি। তাহলে আমাকে নিয়ে কেনো একের পর এক এভাবে মন্তব্য! তাই ভাবছি এখন আমার উচিত বিষয়গুলো নিয়ে কথা বলা। না হলে সবাই আমাকে ভুল বুঝবে।

তবে সংবাদ সম্মেলন কবে নাগাদ করতে পারেন তার নির্ধারিত তরিখ বলেননি তিনি। শুধু বলেছেন, যা হচ্ছে তার তো একটা বিহিত দরকার। এভাবে আর কত?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //