শাকিব-অপুর সংসার নিয়ে যা বললেন বুবলী

চিত্রনায়ক শাকিব খানের সাথে সম্পর্কের অতীত-বর্তমান নিয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করবেন বলে জানিয়েছিলেন নায়িকা শবনম বুবলী। তবে সেটা বাস্তবায়ন আর করেননি এই নায়িকা। সবাই প্রায় ধরেই নিয়েছিলো, তাদের দ্বন্দ্ব মিটে গেছে। কিন্তু আদৌতে তাদের দ্বন্দ্ব মেটেনি। 

চিত্রনায়ক শাকিব খান ও শবনম বুবলী। ছবি: ফেসবুক

এবার পুরো প্রস্তুতি নিয়েই নিজেরে সম্পর্কে বিষয়ে মুখ খুললেন বুবলী। দীর্ঘ এক ভিডিও বার্তায় তিনি শাকিব খানের সাথে তার নিজের এবং নায়িকা অপু বিশ্বাসের সম্পর্ক নিয়ে কথা বলেছেন। এদিন বুবলী বলেন, ২০১৬ থেকে কাজ করছি আমি। শাকিব খান, যিনি আমার সন্তানের বাবা, আমার স্বামী। তার সাথে আমি কাজ শুরু করি বা সুযোগ পাই। তিনি মেন্টর হিসেবে গাইড করতেন আমাকে। তার মাধ্যমে ফিল্মে আসা আমার। সেই সময় আমি কেন, দেশের কেউ কি জানতেন তার আগের কোনো সম্পর্ক নিয়ে? এটা কিন্তু কেউই জানতাম না আমরা।

চিত্রনায়িকা শবনম বুবলী। ছবি: ফেসবুক

শাকিব ও অপু বিশ্বাসের মধ্যকার সম্পর্কের ব্যাপারে অবহিত ছিলেন না শবনম বুবলী, এমনই ভাষ্য তার। এই বিষয়ে তিনি বলেন, ২০১৭ সালে যখন বিষয়গুলো (অপু বিশ্বাস সন্তান নিয়ে প্রকাশ্যে আসে) প্রকাশ্যে আসে, সেই সময় শাকিব নিজেও অবাক হয়েছিলেন। তার সঙ্গে যার সম্পর্ক ছিল, অপু বিশ্বাস, তিনি আমার থেকে অনেক সিনিয়র। কাজের জায়গা থেকে সম্মান করি তাকে। কখনো সামনাসামনি দেখা হয়নি তার সঙ্গে। ২০১৭ সালে লাইভে আসার আগে হঠাৎ করেই তিনি আমাকে ফোন করেন এবং খারাপ ব্যবহার করেন। কারণগুলো বুঝতে পারিনি আমি। খারাপ ব্যবহারের কথা পরবর্তীতে তিনি স্বীকারও করেছিলেন।

গত ২৭ সেপ্টেম্বর ফেসবুক পেজে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। ওই দিন ছিল অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। বেবি বাম্পের ছবি প্রকাশের কয়েকদিন পর ৩০ সেপ্টেম্বর আবার ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। একই সঙ্গে শাকিব খানও বীরের ছবি পোস্ট করেন। এই বিষয়ে বুবলী জানান, জয়ের ব্যাপারে খুবই ইতিবাচক তিনি। যা শাকিব খান নিজেও জানেন। আর জন্মদিন উপলক্ষেই যে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন, তা নয় বলেই দাবি বুবলীর।

চিত্রনায়িকা শবনম বুবলী। ছবি: ফেসবুক

এছাড়া শাকিব খানের কাছ থেকে জন্মদিনে নাকফুল উপহার পাওয়ার ব্যাপারে বুবলী বলেন, কোনো স্বামী তার স্ত্রীকে কিছু উপহার দিলে, সেটা যাইহোক তা যদি প্রমাণ করতে হয়...। আমি এ নিয়ে কথা বলতে চাই না। কারণ, শাকিব খান যা ভালো মনে করেছেন সেটিই বলেছেন সংবাদমাধ্যমে। এরপর আমি যদি অন্য কিছু প্রমাণ করতে চাই তাহলে অসম্মান করা হবে তাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //