দীঘি বাদ, প্রেমিকাকে নায়িকা করলেন রাফি

সিন্ডিকেটের খেলায় অসুস্থ হয়ে হয়ে পড়েছেন নায়িকা ফারদিন দীঘি। তাকে চূড়ান্ত করেও অন্যজনকে নিয়েছেন পরিচালক রায়হান রাফি। দীঘি এই খবর জেনেছেন ফেসবুকে, বাদ দেওয়ার বিষয়টি তাকে জানানোর প্রয়োজনও মনে করেননি নির্মাতা রাফি। হুট করেই অন্তর্জালে এমন অভিযোগ এনেছেন তরুণ চিত্রনায়িকা দীঘি।

তবে এই অভিযোগ কাদের বিরুদ্ধে সেটা স্পট করেননি দীঘি। স্ট্যাটাসের পর যোগাযোগ করা হলে জানান, ‘একজন তরুণ নির্মাতা আমাকে তার চলচ্চিত্রে কাস্ট করেছিলেন। ছবিও তোলা হয়েছিল, কথা ছিল লিখিত চুক্তি হবে আগামী সপ্তাহে। কিন্তু আমাকে না জানিয়েই সেখানে অন্য একজন শিল্পীকে নেন। এটা খুবই অন্যায়। এর আগেও একাধিকবার তিনি এ কাজ করেছেন। আমি নাম বলতে চাই না...।’

প্রার্থনা ফারদিন দীঘি পরিচালকের নাম না জানালেও সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, আলফা আই ও চরকি প্রযোজিত নির্মিত হতে যাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমার কাহিনী এটি; এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন আফরান নিশো।

মৌখিকভাবে চূড়ান্তের পর শেষ মুহূর্তে দীঘিকে বাদ দিয়ে সিনেমাটির পরিচালক রায়হান রাফি তার প্রেমিকা চিত্রনায়িকা তমা মির্জাকে চুক্তিবদ্ধ করিয়েছেন। 

সূত্রটি আরও বলছে, পরিচালক রায়হান রাফি নায়িকা নির্বাচনে এমন কাজ নিয়মিত করে থাকেন। কিছুদিন আগে চিত্রনায়িকা পরীমণি এই পরিচালকের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন।

এ বিষয়ে রায়হান রাফির সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইলে ফোন বন্ধ পাওয়া যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //