হঠাৎ হাসপাতালে পরীমণি

ছেলে রাজ্যকে সীমাহীন ব্যস্ত সময় পাড় করছেন চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি ছেলেকে নিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঢালিউড কুইন। সেখানে বেশ হাসিখুশি দেখা যায় নায়িকাকে। ছেলে রাজ্য নায়ক সিয়ামের কোলে চড়ে সিনেমার ট্রেলার দেখেন। ইন্টারনেটে ভাইরালও হয়েছে সেই মুহূর্তে ধারণ করা ছোট ছোট ভিডিও ক্লিপ। কিন্তু হঠাৎ উড়ে এসেছে আরেক খবর। পরীমণি হাতে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) হাতের আঙুলে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হন ঢাকাই ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত নায়িকা পরীমণি। অভিনেত্রী হাসপাতালে ভর্তি হওয়ায় স্বাভাবিকভাবেই চিন্তিত ভক্তরা, নানা মাধ্যমেই অনেকে জানতে চাইছেন কী হয়েছে।

আঙুলে ব্যথা পেয়ে হাসপাতালে চিত্রনায়িকা  পরীমণি। ছবি: ফেসবুক

এজন্য, শুধু আঙুলে ব্যান্ডেজ করা অবস্থায় দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে পরীমণি লিখেছেন, ‘উপহার’। রহস্য জিইয়ে রাখলেন নায়িকা। খুব সম্ভবত তিনি বোঝাতে চাইছেন নতুন বছরের উপহার।

ছেলে রাজ্যের সাথে চিত্রনায়িকা পরীমণি। ছবি: ফেসবুক

বিস্তারিত জানতে সংবাদমাধ্যমের পক্ষ থেকে পরীমণি ও তার স্বামী শরীফুল রাজকে একাধিকবার ফোন দেওয়া হলেও সাড়া মেলেনি।

উল্লেখ্য, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি নির্মিত হয়েছে ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে। এতে রাতুল চরিত্রে সিয়াম ও তিশা চরিত্রে পরীমণিকে দেখা যাবে।

চিত্রনায়িকা পরীমণি। ছবি: ফেসবুক

সিনেমাটিতে সিয়াম ও পরীমণি ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ শিশু। বসুন্ধরা নুডুলস নিবেদিত সরকারি অনুদানের সিনেমাটি মুক্তি পাবে আগামী ২০ জানুয়ারি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //