গুঞ্জনে আমি কান দেই না: পূজা

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে তার। অল্প সময়ে অভিনয় জগতে বেশ সফল এ অভিনেত্রী।

পূজা চেরি। 

তবে প্রায়ই সহ অভিনেতাদের সাথে প্রেমের গুঞ্জন শোনা যায় তার নামে। সম্প্রতি ধর্ম ত্যাগ করে শাকিব খানকে বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছে, কিন্তু এ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানান নি নায়িকা।

পূজা চেরি। 

গতকাল রাজধানীর মিরপুরে একটি অনুষ্ঠানে তাকে প্রশ্ন করা হয়-‘পূজা যে নায়কের সাথে সিনেমা করে সেই নায়কের সাথে প্রেম করে’-সিনেপাড়ায় এমন গুঞ্জন রয়েছে। এ নিয়ে কী বলবেন?

পূজা চেরি। 

এর জবাবে ‘পোড়ামন ২’ তারকা বলেন, ‘সমালোচনা তো হবেই। ভালো কাজ করলে আলোচনা-সামালোচনা দুটোই হয়। আমার সঙ্গে কাউকে নিলে এখনও গুঞ্জন হবে। এসবে আমি কান দেই না, বা পাত্তা দেই না। আমি নিজের গতিতে কাজ চালিয়ে যেতে চাই।’

পূজা চেরি। 

তার বধূ সাজে তোলা ছবি নিয়ে নেটিজেনদের মাঝে গুঞ্জন সম্পর্কে জানতে চাইলে অভিনেত্রী বলেন, ‘এই বিষয়টি নিয়ে আমি মাঝে মাঝে অবাক হই। ভীষণ হাসি পায়। ভাবি, মানুষ এতো বোকা কেনো। এতোটা বোকা হওয়া উচিৎ না। যারা বোঝার তারা ঠিকই বুঝেছে এটা একটা ফটোশুট ছিল মাত্র। যারা ভুল বুঝেছে তাদের আমি বোকা ছাড়া কিছুই বলব না।’

পূজা চেরি। 

আমার এবং আমার পরিবারের ইচ্ছে, আমার বিয়ে খুব ধুমধাম ভাবে হবে। আমার যারা কাছের মানুষ আছেন তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবেন। আমি সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই। এছাড়া আপনাদের (সাংবাদিক) জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবো-বিয়ে প্রসঙ্গে এভাবেই বলছিলেন ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //