ঝুলিতে ৫টি স্বর্ণপদক, ছেলের সাফল্যে উচ্ছ্বসিত মাধবন

দক্ষিণী চলচ্চিত্র থেকে বলিউড, আর মাধবনকে একজন গুণী অভিনেতা হিসেবেই জানেন সবাই। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘রকেট্রি : দ্য নাম্বি এফেক্ট’ প্রশংসা কুড়িয়েছে ভারতসহ আন্তর্জাতিক অঙ্গনেও। অস্কারের দীর্ঘ তালিকাতেও পৌঁছে গেছে মাধবনের সিনেমাটি।

এবার বাবার ছায়া থেকে সরে একজন ক্রীড়াবিদ হিসেবে আলো ছড়াতে শুরু করেছেন মাধবনের ছেলে বেদান্ত মাধবন।

সম্প্রতি ইয়ুথ গেমস ২০২৩-এ অভাবনীয় সাফল্য দেখালেন বেদান্ত মাধবন। জিতেছেন পাঁচটি সোনা ও দুটি রুপার পদক। ছেলের সাফল্যে উচ্ছ্বসিত বাবা আর মাধবন। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন নিজের অনুভূতি। পদক হাতে ছেলের ছবি পোস্ট করলেন গর্বিত বাবা। সাথে শুভেচ্ছা জানালেন টিম মহারাষ্ট্রকে।

‘খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস ২০২৩’-এ টিম মহারাষ্ট্রের হয়ে অংশগ্রহণ করেছিলেন বেদান্ত মাধবন। টুর্নামেন্টে পাঁচটি সোনার পদক ও দুটি রুপার পদক জেতেন বেদান্ত। দল হিসেবে দুটি ট্রফি জিতেছে টিম মহারাষ্ট্র। সাঁতারে পদক জিতে নেয় মহারাষ্ট্রের ছেলেদের টিম। সমগ্র টুর্নামেন্টে পারফরম্যান্সের জন্য আরো একটি চ্যাম্পিয়নশিপ ট্রফি জেতে টিম মহারাষ্ট্র। গোটা টুর্নামেন্টে মোট ১৬১টি পদক জেতে দলটি। এর মধ্যে রয়েছে ৫৬টি সোনা, ৫৫টি রুপা এবং ৫০টি ব্রোঞ্জ পদক। 

ছেলে বেদান্ত এবং অপেক্ষা ফার্নান্দেজ নামের আরো এক খেলোয়াড়কে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন ‘রকেট্রি : দ্য নাম্বি এফেক্ট’ অভিনেতা। ছয়টি সোনার পদক ও একটি রুপার পদক জিতেছে অপেক্ষা ফার্নান্দেজ । নিজের পোস্টে মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান ও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের প্রতি ধন্যবাদ জ্ঞাপনও করেন মাধবন। 

অভিনেতার পোস্টে বেদান্তের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন একাধিক তারকা। শুভেচ্ছা জানিয়েছেন মাধবনের ভক্ত-অনুরাগীরাও। 

বাবা নামি অভিনেতা হওয়া সত্ত্বেও সম্পূর্ণ অন্য পথে হাঁটছেন ছেলে বেদান্ত মাধবন। সাঁতারে পারদর্শী বেদান্ত। ছেলের সাঁতার প্রশিক্ষণের জন্য ২০২১ সালে দুবাইয়ে চলে যান আর মাধবন ও তার স্ত্রী। গত বছর ড্যানিশ ওপেনে সোনার পদক জিতে সকলের মন জয় করে নিয়েছিলেন বেদান্ত। একজন সাঁতারু হিসেবেই ক্যারিয়ার গড়ার স্বপ্ন তার। এখন থেকেই অলিম্পিকে অংশগ্রহণ করার লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছেন বেদান্ত। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //