দুই প্যাক উদ্ধারে নেমেছে জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান। বেশ কিছুদিন এফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সংক্রান্ত বিভিন্ন কার্যক্রম এবং মন্তব্যের জন্য আলোচনা সমালোচনা শীর্ষে ছিলেন তিনি।

এবার নতুনরূপে ফিরছেন জায়েদ খান। বিগ বাজেটের সিনেমায় অভিনয়ের জন্য নিজের বাড়তি যত্ন নিচ্ছেন। ব্যস্ততার কারণে শরীরচর্চায় তেমন সময় দিতে পারেননি তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত অংশগ্রহণ আর খাওয়ার জন্য শরীরের ওজন বেড়ে যাচ্ছিল তার। তবে এবার নিজের ফিটনেসে গুরুত্ব দিচ্ছেন এ অভিনেতা।

নতুন সিনেমার জন্য ঢেকে যাওয়া দুই প্যাক উদ্ধার করতে নেমেছেন তিনি। সব মিলিয়ে শরীরের যত্ন নিতেই কেটে যাচ্ছে প্রতিদিন চার ঘণ্টা, খাচ্ছেন কুসুম ছাড়া আটটা ডিম।

এ বিষয়ে জায়েদ খান বলেন, আমি বাস্তববাদী মানুষ। পরিশ্রম করতে ভালোবাসি। এখন নিজেকে প্রস্তুত করছি নতুন রূপে। দর্শক আবার আমাকে সিক্স প্যাক লুকে দেখবেন। এর আগেও আমি সিক্স প্যাক বানিয়েছিলাম। কিন্তু নিয়মিত শরীরচর্চায় সময় না দেওয়ায় দুই প্যাক ঢেকে গেছে। এখন দুই প্যাক উদ্ধারে নেমেছি।  তিনি আরো বলেন, আশা করছি, চার মাসের মধ্যে নতুন লুকে দর্শক দেখবেন। আমি একটা পারফেক্ট লুক দিতে চাইছি। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে হয়। আর নায়কদের শরীর সব সময় পারফেক্ট রাখা দরকার।

নতুন সিনেমা প্রসঙ্গে নায়কের ভাষ্য, ‘নতুন কোনো কাজের খবর জানালেই অনেকেই আমার পেছনে লাগেন। যারা কাজ দেয়, তাদের নানা কথা বলে আমাকে কাজ থেকে দূরে সরিয়ে দেন। আমাকে নিয়ে নিয়মিত চক্রান্ত হয়। সামনে কিছু বড় বাজেটের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হবো। সেগুলো নিয়ে এখনই কথা বলতে চাই না।’

সম্প্রতি জায়েদ শেষ করেছেন জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমার শুটিং। সিনেমার ডাবিং নিয়ে শিগগিরই ব্যস্ত হবেন তিনি। এই সিনেমায় আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //