অল্প বয়সে ভুল করে পূজা চেরীর আফসোস

নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরী। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হিসেবেই বড় পর্দায় পথচলা শুরু তার। খুব অল্প সময়ের মধ্যে নিজের সৌন্দর্য এবং সাবলীল অভিনয়ের মাধ্যমে জয় করেছেন অসংখ্য মানুষের হৃদয়।

আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন পূজা।

যেখানে নিজের ভুলের জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। কিন্তু কোন ভুলের কারণে ক্ষমা চেয়েছেন, সেটি উল্লেখ করেননি নায়িকা।

পূজা লিখেছেন, আমি পূজা চেরী। আমার ১৪ বছর বয়সে জাজ (জাজ মাল্টিমিডিয়া) আমাকে নায়িকা হিসেবে লঞ্চ (অভিষেক) করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে।

তিনি আরও লেখেন, আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে জাজ মানে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রাফি ভাইয়াসহ আরও অনেকে।

নায়িকার ভাষ্য, আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দিবেন।

এদিকে, পূজার পোস্টের পর জাজ মাল্টিমিডিয়া পক্ষ থেকেও ফেসবুকে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে বলা হয়, "মানুষ ভুল করে, কারণে করে, অকারণে করে, তবে সে ভুল করে। মানুষ ফেরেশতা নয়, তাই মানুষের ভুল হয়। পূজা নিজের ভুল বুঝতে পেরে, ক্ষমা চেয়ে নিজের ঘরে ফিরতে চেয়েছে । জাজ অভিবাবক (অভিভাবক) হয়ে ক্ষমা করে, নিজের ঘরে সাদর সম্ভাষন (সম্ভাষণ) জানাচ্ছে। Welcome to JAAZ family again..."


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //